ব্রানো ডটকমে ১ সেপ্টেম্বরে বিশাল মূল্য ছাড়

১ সেপ্টেম্বর, দ্বিতীয় বর্ষপূতি উপলক্ষে অনলাইন শপিং সাইট ব্রানো ডটকমের (www.branoo.com) আয়োজন ‘Happy Sale Day’।  ১ সেপ্টেম্বর বিভিন্ন ক্যাটাগরির পণ্যে মূল্য ছাড় সুবিধা পাওয়া যাবে  সকাল ১০টা থেকে রাত ১১টা পর্যন্ত। এই ছাড় ভেজালমুক্ত অরিজিনাল পারফিউম এবং কসমেটিক্স ছাড়াও পাওয়া যাবে ড্রেস, শাড়ি, শার্ট, টি-শার্ট, জুয়েলারির এবং বহু মূল্যবান বইয়ে।

ব্র্যানোর সকল পণ্যই বাইরে থেকে ইম্পোর্ট করা। খুব সামান্য কিছু পণ্য দেশের নামমাত্র কিছু সাপ্লাইয়ার থেকে নিয়ে স্টক করে। ব্র্যানোর সবসময় পন্যের গুণগত মান নিয়ে সচেতন থাকে। সকল পণ্য ওয়ারহাউজে স্টক করে থাকে সেখান থেকে ডেলিভারি দেয়া হয়। সেই সঙ্গে পণ্যের অরিজিনালিটি বজায় রাখে ১০০%। তাই ব্র্যানোর পণ্যের গুণগত মান নিয়ে সকল গ্রাহকরাই অনেক খুশি থাকে। ভেজালমুক্ত অরিজিনাল ও গুণগত মান বজায় রেখে দেশী এবং বিদেশী ব্র্যান্ডের পণ্য দেশের মানুষের কাছে সরবরাহ করার প্রয়াস ব্র্যানো এখন পর্যন্ত সফলভাবে পরিচালনা করে আসছে। ঢাকা এবং চট্টগ্রাম দু জায়গাতেই তাদের অফিস আছে।

গতবছর ব্র্যানো তার ১ম বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত ‘Happy Sale Day’ বাংলাদেশের ই-কমার্সে একদিনে সর্বোচ্চ বিক্রয় করে আলোড়ন সৃষ্টি করে। দুই সপ্তাহ আগে থেকে বিভিন্নভাবে সোশ্যাল, ব্লগ, অনলাইন, নিউজ, পত্রপত্রিকাসহ সব ধরনের মিডিয়াতে মার্কেটিং এর প্রচারণা চালায় যাতে করে দেশের সর্বোচ্চ সংখ্যাক গ্রাহক এই একদিনের অফারটি উপভোগ করতে পারে। ‘Happy Sale Day’ উপলক্ষে আগে থেকেই ওয়ারহাউসে পণ্য মজুদ করা শুরু করেছিল যাতে করে গ্রাহকদের খুব সহজেই পণ্যের ডেলিভারি দেয়া যায়। এই বছর তাদের আশা গতবছরের থেকে আরো ভালো করার এবং অনলাইনে কেনাকাটা করতে আমাদের দেশের মানুষকে আরো উৎসাহিত করা।

বাংলাদেশের অনলাইনে অরিজিনাল পারফিউমের অন্যতম বিক্রেতা ব্রানো ডটকম তাদের এই Happy Sale Day তে রাখছে পারফিউমের বিশাল সংগ্রহ। এ বছর উদযাপনে সঙ্গে আরো থাকছে ঘড়ি, কসমেটিক্স, ড্রেস, শাড়ি, শার্ট, টি-শার্ট, জুয়েলারির বিশাল আয়োজন এবং ৭০ হাজারেরও বেশি বই।

এবারের Happy Sale Day উদযাপনে ব্রানো বিভিন্ন চমক নিয়ে হাজির হচ্ছে তাদের ক্রেতা সাধারণের কাছে এবং গতবারের চেয়ে বেশি মূল্য ছাড় নিয়ে। এবারের Happy Sale Day তে থাকছে সর্বোচ্চ ৬০% পর্যন্ত ছাড় এবং বইয়ে সর্বোচ্চ ৫৫% পর্যন্ত মূল্য ছাড়।

ব্রানো ডটকমের সিইও রাজীব রায় বলেন, ‘২০১৪ সালের ১লা সেপ্টেম্বর যাত্রা শুরু করে এখন সাফল্যের ২য় বছর উৎযাপন করতে যাচ্ছি। আমাদের এই বর্ষপূর্তি আমরা সবসময় চাই আমাদের গ্রাহকদের সঙ্গে উদযাপন করতে। এই কারণে এই দিনটিকে আমরা নাম দিয়েছি Happy Sale Day। গ্রাহকরা যাতে অনলাইনে কেনাকাটা করতে ভরসা পায় এবং নামমাত্র মূল্যে পণ্য কেনার সুযোগ পায় এটাই হচ্ছে আমাদের মুখ্য বিষয়। ব্রানোর এখন প্রায় ১৬০০০ সন্তুষ্ট গ্রাহক রয়েছে।’

এবারের Happy Sale Day আয়োজনে থাকছে বিশাল পণ্যের সমাহার- ১০,০০০ মতো পণ্য যার মধ্যে নিজেদের কাছে থাকছে ৬,০০০ মতো পণ্য, সরবরাহকারীদের হাতে থাকছে ২,২০০ মতো পণ্য এবং শিপমেন্টে থাকছে ১,৮০০ মত পণ্য। সেই সঙ্গে বইয়ের বিশাল কালেকশন।

আরো বিস্তারিত জানতে ভিজিট: www.branoo.com/happysaleday2016

 

– সিনিউজভয়েস ডেস্ক

 

Please Share This Post.