ব্রানো থেকে কেনা যাবে ক্যাঙ্গারুর জুতা-স্যাল্ডেন

দেশের অন্যতম শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠান ব্র্যানো ডটকম (branoo.com) এবং বাংলাদেশের অন্যতম জুতা ও স্যান্ডেল উৎপাদনকারী এবং সরবরাহকারী প্রতিষ্ঠান কেঙ্গারু ফুটওয়্যার এর মধ্যে একটি ব্যবসায়িক চুক্তি স্বাক্ষরিত হয়। এই চুক্তির ফলে ক্যাঙ্গারু ব্র্যান্ডের জুতা ও স্যাল্ডেন অনলাইনে পাওয়া যাবে ব্রানো ডটকমে।

গ্রাহকরা এখন ব্রানো ডটকম সাইট থেকে অনলাইনে ক্যাঙ্গারুর জুতা ও স্যান্ডেল কিনতে পারবে।

ব্রানোর হেড অব অপারেশন সাগর দে এবং ক্যাঙ্গারুর চেয়ারম্যান মোহাম্মাদ রফিক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে সই করেন। এই চুক্তির মাধ্যমে দু-পক্ষই খুবই আশাবাদী যে গ্রাহকরা অনেক বেশি উপকৃত হবেন।

অনলাইনে পণ্য কেনার নির্ভরযোগ্য একটি নাম ব্রানো ডটকম। ট্র্যাফিক জ্যামের কারণে এখন অনেকেই শপিং মলে গিয়ে শপিং করতে এতো বেশি আরামদায়ক বোধ করেন না। আর স্বভাবতই তাদের জন্য ব্রানো ডটকম হতে পারে ঘরে বসেই কেনার কাটার দারুন মাধ্যম।

ব্র্যানো ডটকমে বিশ্বের জনপ্রিয় ব্র্যান্ডের কসমেটিকস, পারফিউম, জুয়েলারি, দেশি বিদেশি কাপড়-চোপড়সহ হাজারো বইয়ের সমাহার রয়েছে। এছাড়াও রয়েছে বাচ্চাদের জন্য বিভিন্ন প্রকার ক্রিম, বেবি লোশন, বেবি পাউডারসহ আরো অনেক কিছু। আর এবার ক্রেতা সাধারণের সুবিধার্তে  নতুন যোগ করে হলো ক্যাঙ্গারু ব্র্যান্ডের জুতা ও স্যাল্ডেন।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.