ব্রাদারের নতুন হেভি ডিউটি মাল্টিফাংশন প্রিন্টার

প্রযুক্তি বিশ্বের সুপরিচিত এবং স্বনামধন্য ব্র্যান্ড ব্রাদার এবার বাংলাদেশের বাজারে এনেছে প্রফেশনাল অল-ইন-ওয়ান মনো লেজার হেভি ডিউটি মাল্টিফাংশন প্রিন্টার। নতুন এই প্রিন্টারটির মডেল: এমএফসি-এল৫৯০০ডিডাব্লিউ। এই অল-ইন-ওয়ান প্রিন্টারটি যেকোনো ব্যস্ত অফিসের ব্যস্ততাকে অনেকাংশেই কমিয়ে আনবে।

ডুপ্লেক্স ইথারনেট ল্যান ও ওয়্যারলেস ল্যান সমৃদ্ধ প্রিন্টারটিতে রয়েছে ১ জিবি মেমোরি, ৮০০ মেগাহার্জ প্রসেসর এবং লেজার টেকনোলজি। প্রিন্টিং এর পাশাপাশি এটি দিয়ে স্ক্যান, কপি ও ফ্যাক্স করা যাবে। ১২০০*১২০০ ডিপিআই রেজুলেশন এবং হাই স্পিড ইউএসবি ২.০ ইন্টারফেস এর পাশপাশি এতে আরো রয়েছে অ্যাপল এয়ার প্রিন্ট, গুগল প্রিন্ট, আইপ্রিন্ট অ্যান্ড স্ক্যান এবং অটো ২ সাইডেড প্রিন্টিং সুবিধা।

এছাড়াও ওয়্যারলেস সিকিউরিটির জন্য এতে রয়েছে ডাব্লিউইপি ৬৪/১২৮বিট, ডাব্লিউপিএ-পিএসকে ( টিকেআইপি/এইএস) ওডাব্লিউপিএ২-পিএসকে (এইএস) এবং ওয়্যারলেস সেটআপ সাপোর্ট। এত সব অত্যাধুনিক এবং আকর্ষণীয় ফিচারের সঙ্গে প্রিন্টারটিতে ব্রাদার দিচ্ছে ১ বছরের ওয়ারেন্টি। প্রিন্টারটির মূল্য মাত্র ৪৯,৫০০ টাকা। বিস্তারিত জানতে ভিজিট : www.globalbrand.com.bd

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.