ব্রাদারের নতুন প্রিন্টার এখন দেশের বাজারে

বিশ্বব্যাপি নেতৃস্থানীয় লেজার এবং ইঙ্কজেট প্রিন্টার নির্মাতা প্রতিষ্ঠান ব্রাদার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের বাংলাদেশের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেড বাংলাদেশের আইটি মার্কেটে উন্মোচন করেছে সর্বশেষ সংস্করণের নতুন কিছু প্রিন্টার।

আজ রাজধানীর একটি হোটেলে এই নতুন প্রিন্টারগুলোর উম্মোচন করেন।

 নতুন এই প্রিন্টারের মডেলগুলো হলো: DCP-T300, DCP-T700W, DCP-1510 ,DCP-1610W,MFC-1910W,MFC-1815, ADS-1600W,ADS-2100 ,PT-9700। এই প্রিন্টারগুলো ভোক্তা সাধারণের এবং ছোট বা মাঝারী আকৃতির ব্যবসা প্রতিষ্ঠানের জন্য নির্ভরযোগ্য, উচ্চমান এবং ব্যয় সাশ্রয়ী প্রিন্টের চাহিদা পূরনে বিশেষভাবে তৈরী করা হয়েছে।

ঝামেলামুক্ত মুদ্রণ প্রযুক্তির এই প্রিন্টারগুলো মসৃণ মুদ্রণের অভিজ্ঞতা প্রদান করবে। এই নতুন লেজার প্রিন্টারগুলোর উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলো হলো আলাদা টোনার কার্টিজ এবং ড্রাম ইউনিট, তাই প্রয়োজনে সহজেই প্রতিটি কম্পোনেন্ট আলাদা আলাদা প্রতিস্থাপন করা যায়। DCP-T300, DCP-T700W প্রিনারগুলো প্রতিটি ব্ল্যাক কার্টিজে সর্বোচ্চ ৬০০০ সংখ্যক পাতা ও কালার কার্টিজে সর্বোচ্চ ৫০০০ সংখ্যক পাতা মুদ্রণ করতে সক্ষম।

 সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশে ব্রাদার প্রিন্টারের ডেপুটি জেনারেল ম্যানেজার গোলাম সারোয়ার, জেনারেল ম্যানেজার জনাব কামরুজ্জামান ,হেড অব ব্র্যান্ড কমউনিকেশন সেলিম আহম্মেদ বাদল সহ অন্যান্য কর্মকর্তারা।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.