ব্যাংক আলফালাহ’র জন্য এসএসএল ওয়্যারলেসের ‘এসএমএস ব্যাংকিং সেবা’

আবুধাবি গ্রুপের মালিকানায় পরিচালিত বাংলাদেশের অন্যতম সফল আর্থিক প্রতিষ্ঠান ব্যাংক আলফালাহ তাদের গ্রাহকদের ‘এসএমএস ব্যাংকিং সেবা’ প্রদানের লক্ষ্যে মোবাইলভিত্তিক সেবাদানকারী প্রতিষ্ঠান এসএসএল ওয়্যারলেস (সফটওয়্যার শপ লিমিটেড) এর সঙ্গে ১৩ সেপ্টেম্বর তারিখে, ব্যাংক আলফালাহ’র কান্ট্রি অফিসে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করে।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ব্যাংক আলফালাহ’র পক্ষ থেকে কান্ট্রি হেড এস.এ.এ মাসরুর, কান্ট্রি ক্রেডিট হেড মোহাম্মাদ ইমরান, কান্ট্রি হেড অব অপারেশনস এহসানুল হক কোরেশি, হেড অব রিটেইল তারেক রিয়াজ খান, হেড অব আইটি মোহাম্মদ তাসলিমুল হক উপস্থিত ছিলেন। এসএসএল ওয়্যারলেস এর পক্ষ থেকে ম্যানেজিং ডিরেক্টর সাইফুল ইসলাম, জেনারেল ম্যানেজার আশীষ চক্রবর্তী, হেড অব ইঞ্জিঃনিয়ার শাহজাদা রেদওয়ান, হেড অব প্ল্যানিং ইফতেখার আলম ইসহাক, ম্যানেজার সউদ বিন জাহান সহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসএসএল ওয়্যারলেস গত ৬ বছরের অধিক সময় থেকে ‘এসএমএস ব্যাংকিং’ সেবা প্রদান করে আসছে এবং ইতিমধ্যে ৩০টির অধিক ব্যাংক এসএসএল ওয়্যারলেসের এই সেবা গ্রহণ করেছে। ব্যাংক আলফালাহ’র গ্রাহকগণ এখন থেকে তাদের ব্যাংক অ্যাকাউন্ট ও লেনদেনের তথ্য মোবাইলের মাধ্যমে জানতে পারবেন। গ্রাহকদের এই সেবা প্রদানের মাধ্যমে ব্যাংক আলফালাহ’র সুনাম ও গ্রাহকসন্তুষ্টি আরো বাড়বে বলে আশা প্রকাশ করা হয়।

এ পরিষেবার মাধ্যমে ব্যাংক আলফালাহ’র গ্রাহক নিম্নলিখিত সেবা সমূহ পাবেনঃ
* প্রতিটি লেনদেনের তথ্য
* লেনদেনের লিমিট অতিক্রমকরণ সতর্কবার্তা
* ব্যাংক কর্তৃক প্রদত্ত কোন নতুন সেবার ব্যাপারে অবহিতকরন বার্তা

ভবিষ্যতে ব্যাংক আলফালাহ’র গ্রাহকগণ ইন্টারনেট ব্যাংকিং এর মাধ্যমে ইউটিলিটি বিল প্রদান, মোবাইল এয়ারটাইম রিচার্জ এবং অনলাইন কেনাকাটায় বিল প্রদানের সেবা গ্রহণ করতে পারবেন।

সিনিউজভয়েস/ডেস্ক

Please Share This Post.