ব্যবসা সম্প্রসারণে ডিজিটাল মার্কেটিং কর্মশালা অনুষ্ঠিত

বর্তমান তথ্য প্রযুক্তির যুগে ডিজিটাল মার্কেটিং ছাড়া একটি ব্যবসা সম্প্রসারণ করা প্রায় অসম্ভব বিষয়। যার ফলশ্রুতিতে অনেক বড় বড় ট্রেডিশনাল কোম্পানিগুলিও অনলাইন তথা ডিজিটাল মার্কেটিং এর উপর একটি পার্ট রাখছে।

তবে ছোটখাট প্রতিষ্ঠান এবং নতুন উদ্যোক্তারা ইনভেস্টমেন্টের কারণে দেখা যায় এক্সপার্টদেরকে নিয়োগ দিতে পারে না, ফলে অনেকাংশে পিছিয়ে পরে যাচ্ছে। সেখান থেকে তুলে আনতেই ই-কমার্স এন্ট্যাপ্রেনারস অব বাংলাদেশ’র (ইসিইবি) আয়োজনে শুক্রবার ধানমন্ডিতে অনুষ্ঠিত হয়েছে ‌‌’‌ডিজিটাল মার্কেটিং ওয়ার্কশপ’।

ইসিইবি’র সভাপতি রায়হানা খানের সভাপতিত্বে এই ওয়ার্কশপে প্যানেল আলোচনা এবং কি-নোট স্পিকারদের বিভিন্ন সেশন আয়োজন করা হয়।

এতে বিজনেস স্ট্র্যাটেজি নিয়ে আলোচনা করেন, ইসিইবি’র সাধারণ সম্পাদক এবং পুঁজি কম’র সার্টিফাইড পারসোনাল ট্রেইনার মোহাম্মদ আবু জোবায়ের মল্লিক।

ডিজিটাল মার্কেটিং নিয়ে আলোচনা করেন, শাওমি বাংলাদেশের ডিজিটাল মার্কেটিং এবং অনলাইন সেলস ম্যানেজার রুহুল কে. সাগর। অ্যাফিলিয়েট মার্কেটিং নিয়ে আলোচনা করেন, ডিজিটাল টপ লিমিটেড এর ফাউন্ডার এবং সিইও জাহিদ ইসলাম এবং ফেসবুক মার্কেটিং নিয়ে আলোচনা করেন, ইম্পোর্টস ইম্পায়ার এর কর্ণধার সামি সিদ্দিকী। আলোচনাটি সঞ্চালন করেন, ইসিইবি’র সাংগঠনিক সম্পাদক, ফারজুল ইসলাম।

সিনিউজভয়েস//ডেস্ক/
Please Share This Post.