ব্যবসায় গতি এনেছে মোবিরিচ

ব্যবসায়িক অগ্রগতিতে বিজ্ঞাপন-ভিত্তিক কার্যক্রম অন্যতম অনুষঙ্গ। আর তাই কোম্পানিগুলো বড় অংকের বিনিয়োগ করে এই বিজ্ঞাপনী শিল্পে, যার লক্ষ্য গ্রাহকদের তার পণ্য ও সেবা সম্পর্কে জানানো।

যখন এ বিনিয়োগটি আবশ্যক তখন স্বভাবতই প্রশ্ন আসে এর বিনিময়ে কী পরিমাণ লাভবান হচ্ছে কোম্পানিটি। ডিজিটাল বিজ্ঞাপণের কল্যাণে এখন সে বিষয়টিও হাতের মুঠোয়।

প্রখ্যাত ব্র্যান্ডগুলো এখন তাই ডিজিটাল বিজ্ঞাপনের দিকেই ঝুঁকছে। আর সময়ের সাথে তাল মিলিয়ে দেশে ডিজিটাল সেবার প্রসারে অগ্রণী ভূমিকা পালন করছে রবি। সে প্রেক্ষাপটে সম্প্রতি ‘মোবিরিচ’ নামে একটি ডিজিটাল বিজ্ঞাপন প্লাটফরম চালু করেছে অপারেটরটি। এর মাধ্যমে ব্র্যান্ডগুলো তার বার্তা কাঙ্ক্ষিত গ্রাহকের কাছে পৌঁছে দিতে পারছে। প্লাটফরমটির মাধ্যমে বিজ্ঞাপনের সর্বোচ্চ সুফল পাওয়া সম্ভব। এ বিষয়টি ইতোমধ্যে শীর্ষস্থানীয় কর্পোরেট হাউজগুলোর বেশির ভাগেরই নজরে এসেছে।

দেশের অন্যতম রিয়েল এস্টেট কোম্পানি প্রাইম অ্যাসেট গ্রুপ মোবিরিচ চালু হওয়ার পর থেকেই প্লাটফরমটি ব্যবহার করছে। মোবিরিচ ব্যবহারের আগে প্রাইম অ্যাসেট গ্রুপ প্রথাগতভাবে লিফলেট বিলি, সংবাদপত্র বা ম্যাগাজিনে বিজ্ঞাপন প্রকাশ ও টেলিভিশনে বিজ্ঞাপন সম্প্রচার করত।

কিন্তু মোবিরিচ চালুর পর থেকেই ডিজিটাল বিজ্ঞাপনের সুফল পাওয়া শুরু করেছে প্রাইম অ্যাসেট গ্রুপ। প্রাইম অ্যাসেট গ্রুপের ব্র্যান্ড ম্যানেজার সাইফুদ্দিন বলেন, প্লাটফরমটির মাধ্যমে আমরা সঠিক গ্রাহকের কাছে ডিজিটাল বিজ্ঞাপনটি পৌঁছে দিতে পারছি। বিশেষ করে এ বছর প্রাইম অ্যাসেট গ্রুপের ব্যবসায়িক অগ্রগতিতে তাৎপর্যপূর্ণ ভূমিকা রাখছে মোবিরিচ।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.