বৈশাখ উপলক্ষে ব্যাগপ্যাকার্সে ১৪ শতাংশ মূল্যছাড় 


বাঙালির প্রাণের উৎসব বৈশাখ উপলক্ষে বিশেষ মূল্যছাড়ের ঘোষণা দিয়েছে ব্যাগ বিপণনকারী প্রতিষ্ঠান ব্যাগপ্যাকার্স (www.bagpackersbd.com)। বাংলা নববর্ষ ১৪২৫ উপলক্ষে ১৪ শতাংশ পর্যন্ত ছাড়ের ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে ব্যাগপ্যাকার্স।

এতে বলা হয়েছে, ১লা এপ্রিল থেকে আগামী ১৪ এপ্রিল পর্যন্ত ক্রেতারা অনলাইন ও অফলাইনে লেডিস ব্যাগ, হ্যান্ডপার্স, অফিস ব্যাগ, ল্যাপটপ-ব্যাগ, লাগেজ, কাঁধের ব্যাগ, ট্রাভেল ব্যাগ এবং পার্টি ব্যাগসহ সব ধরণের পণ্যে সরাসরি ১৪ শতাংশ পর্যন্ত মূল্যছাড় পাবেন। রাজধানীর মোহাম্মদপুরের জাকির হোসেন রোড ও সলিমুল্লাহ রোডের চারটি শো-রুম থেকে পছন্দের ব্যাগ সংগ্রহের এ সুবিধা পাবেন ক্রেতারা।

অফার বিষয়ে ব্যাগপ্যাকার্সের কর্ণধার রিয়াজ আহমেদ বাবু বলেন, ‘বাঙালির প্রাণের উৎসব বাংলা নববর্ষকে বরণ করতে আমাদের এই আয়োজন। আমরা নির্দিষ্ট মডেলের ব্যাগে সরাসরি ১৪ শতাংশ ছাড়ের ঘোষণা করেছি। অফারটি চলবে আগামী ১৪ এপ্রিল পর্যন্ত।’

এদিকে রাজধানীর মোহাম্মদপুরের জাকির হোসেন রোড ও সলিমুল্লাহ রোডের ব্যাগপ্যাকার্সের চারটি শো-রুম সাজানো হয়েছে বৈশাখী আমেজে। নববর্ষ উপলক্ষে ক্রেতাদের চাহিদা ও সুবিধার কথা বিবেচনা করে আয়োজনটি করা হয়েছে বলে জানিয়েছেন ব্যাগপ্যাকার্স। ব্যানারের মাধ্যমে একটি শুভেচ্ছা বার্তা ও দিয়েছে প্রতিষ্ঠানটি।

সিনিউজভয়েস//ডেস্ক/