বৈশাখ উপলক্ষে বাগডুমে ৮০% মূল্য ছাড়

এই নববর্ষের আনন্দকে দ্বিগুণ করতে বাংলাদেশের অন্যতম লাইফস্টাইল ই-কমার্স প্লাটফর্ম বাগডুম ডটকম (www.bagdoom.com), নিয়ে এলো দুই সপ্তাহজুড়ে অনলাইনে কেনাকাটার উৎসবমুখর আয়োজন- ‘বাগডুম বৈশাখী ধুম ১৪২৪’।

বর্ষবরণ উপলক্ষে বাগডুম ডটকমের এই মূল্য ছাড় উৎসব চলবে পহেলা বৈশাখ পর্যন্ত। বিশেষ আকর্ষণ হিসেবে বাগডুম নববর্ষের এই অনলাইন উৎসবে অ্যাপেক্স দিচ্ছে ৮০% পর্যন্ত ডিসকাউন্ট।

বাগডুম বৈশাখী ধুম এ শাড়ি, পাঞ্জাবি, জুতা, স্যান্ডেল, কুর্তি-টিউনিক, সালোয়ার কামিজ, টি-শার্ট, অরনামেন্টস, মেকাপ এবং সঙ্গে বৈশাখের আরও বিশিষ্ট সব পণ্যের ওপর ক্রেতারা পাবেন অভাবনীয় মূল্য ছাড়। মাত্র ৯৯ টাকা থেকে বৈশাখী টি-শার্ট, ৫৫০ টাকা থেকে শাড়ি, ৪৯০ টাকা থেকে পাঞ্জাবি এবং সবচেয়ে কম দামে আরো বহু কিছু এনে বাগডুম ক্রেতাদের দিচ্ছে বর্ষবরণে আরও খুশির মাত্রা।

যেহেতু নববর্ষ হল আমাদের জীবনে নতুন আরেকটি বছরের আগমনের উদযাপন, তাই শুধু বৈশাখী সরঞ্জাম নয়, বরং আরও বহু রকম পণ্যের ওপর বাগডুম এই বৈশাখী ধুম এ দিচ্ছে সেরা সব অফার।

বাগডুম এর বৈশাখের কালেকশনে শাড়ি ও পাঞ্জাবিতে আছে প্রিন্ট, এমব্রয়ডারি, হ্যান্ডপেইন্ট এর নকশায় সুতি, সিল্ক, তসর ও কোটার বুনন; টি-শার্টে বৈশাখী নকশা; মাটি, মুক্তা, মেটাল ও বিড এর গহনা; লেদারের বেল্ট, ওয়ালেট ও ব্যাগ; নানা ধরনের স্যান্ডেল, জুতা, হাই হিল এর সমারোহ ও সেরা সব ব্র্যান্ডের ইলেকট্রিক ট্রিমার এবং নানা আনুষঙ্গিক।

নিশ্চিন্তে ও স্বাচ্ছন্দ্যে ঘরে বসে নববর্ষের শপিং করার সুবিধার সঙ্গে, এক হাজার টাকার উপরে শপিং করলেই ফ্রি ডেলিভারি পাবেন বাগডুম এর ক্রেতারা। সঙ্গে BG1424 কোড ব্যবহার করে সীমিত গ্রাহকদের জন্য প্রযোজ্য অফারে থাকবে এক্সট্রা ডিসকাউন্ট জেতার সুযোগ। এই নববর্ষে সবাইকে আনন্দ ও রঙের উদযাপনে মাতিয়ে রাখতে বাগডুম এর এই প্রচেষ্টা।

বাগডুম ডটকম (www.bagdoom.com), ২০১০ ইং এ শুরু হওয়া বাংলাদেশের প্রথম ই-কমার্স প্লাটফর্ম – ‘এখনই ডটকম’ এর নতুন রূপে রি-ব্র্যান্ড হওয়া পরিচিতি। অনলাইন কেনাকাটার এই সাইটটি বিভিন্ন দেশী ও আন্তর্জাতিক সব ব্র্যান্ডগুলোকে একটি ছাঁদের নিচে নিয়ে এসে ক্রেতাদের সামনে প্রদান করছে, সারা বছর নানা রকম অফার দিয়ে। বাগডুম ক্রেতাদের সবচেয়ে ভাল পণ্যসামগ্রী সবচেয়ে কম দামে ও বিক্রেতাদের বড় পরিসরে নিজেদের ব্র্যান্ড ও নামকে তুলে ধরতে সাহায্য করছে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.