‘বৈশাখী ধামাকা’ নিয়ে এলো ভিসা ও এসএসএলকমার্স

বিশ্বের শীর্ষস্থানীয় গ্লোবাল পেমেন্ট টেকনোলজি নেটওয়ার্ক, ভিসা এবং এসএসএলকমার্স এর যৌথ উদ্যোগে ই-কমার্স সাইটগুলো নিয়ে এলো বিশাল ছাড়ের ‘বৈশাখী ধামাকা’ অফার।

এই ক্যাম্পেইনের আওতায় বিভিন্ন ই-কমার্স সাইটে কেনাকাটা করলেই ক্রেতারা পাবেন দারুণ সব ছাড়!

এসএসএলকমার্সের ধামাকার বাংলাদেশের ইলেক্ট্রনিক পেমেন্ট সেবার পথিকৃৎ হিসেবে সবসময়ই দেশের ই-কমার্স খাতের উন্নয়নে কাজ করে যাচ্ছে। বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে এসএসএল ওয়্যারলেস।

এসএসএলকমার্স এর বেশ কয়েকটি পার্টনার ই-কমার্স প্রতিষ্ঠান বৈশাখ উপলক্ষে অনলাইনে কেনাকাটায় দিচ্ছে আকর্ষণীয় ছাড়!

ভিসা এবং এসএসএলকমার্স এর যৌথ উদ্যোগে বৈশাখী ধামাকা অফারটি চলবে ১২ এপ্রিল থেকে ১১ মে ২০১৮ পর্যন্ত। ভিসা এবং এসএসএলকমার্স এর ‘বৈশাখী ধামাকা’ ক্যাম্পেইন থেকে হাজারো পণ্যের সমারোহ থেকে ক্রেতারা বেছে নিতে পারবেন কাঙ্ক্ষিত পণ্যটি।

বৈশাখের সময়ে ব্যস্ত নাগরিক জীবনে তীব্র যানজট, গরম ও হঠাৎ বৃষ্টিতে নাকাল হয়ে নিজের ও পরিবারের জন্য কেনাকাটা করাটা সত্যি কষ্টদায়ক। তাও আবার বিভিন্ন পণ্যের জন্য ছুটতে হবে এখান থেকে সেখানে। তবে এমন পরিস্থিতিতে অফিসে কিংবা বাড়িতে বসে অনলাইনে এক ক্লিকেই পেয়ে যাচ্ছেন পছন্দের সকল পণ্য ও সেবা। যা আপনার জীবনে আনবে স্বস্তি। তাছাড়া ভিসা এবং এসএসএলকমার্স এর ‘বৈশাখী ধামাকা’ ক্যাম্পেইনের বিশাল ছাড়ের কারণে ক্রেতারা ভিসা কার্ড দিয়ে আরো বেশি কেনাকাটা করতে পারবেন অনলাইনে।

এই ‘ধামাকা অফারে’ ক্রেতারা হাজার হাজার পণ্যের সম্ভার থেকে নিজেদের পছন্দের পণ্যটি বেছে নিতে পারবেন। এসএসএলকমার্স এর ১০টি পার্টনার এই ক্যাম্পেইনে অংশ নিচ্ছে।

যেখানে আজকেডিলডটকম দিচ্ছে ১০% ছাড়, বাগডুমডটকম ১০% ছাড়, ইজিডটকমডটবিডি দিচ্ছে ৫% বাড়তি, গাড়িভাড়াডটকম দিচ্ছে ২০% ছাড়, হাংরি নাকিডটকম দিচ্ছে ৫% ছাড়, প্রিয়শপডটকম দিচ্ছে ১৫% ছাড়, শাদমার্টডটকম দিচ্ছে ১৫% ছাড়, স্বপ্নডটকম দিচ্ছে ৮% ছাড়, সেবাডট এক্সওয়াইজেড দিচ্ছে ২০% ছাড় এবং সহজ ডটকম দিচ্ছে ২০% ছাড়।

বাংলাদেশের স্থানীয় ই-কমার্স খাতে নতুন মাইলফলক সৃষ্টি করতে দেশের সর্বপ্রথম ও সর্ববৃহৎ অনলাইন পেমেন্ট গেটওয়ে এসএসএলকমার্জ এর প্রচেষ্টা সর্বদা প্রশংসিত। অন্যদিকে আন্তর্জাতিক পেমেন্ট সার্ভিসের ক্ষেত্রে এক শক্তিশালী নাম ভিসা, বাংলাদেশের ই-কমার্সে খাতের উন্নয়নে সহযোগী হিসেবে কাজ করছে। বৈশাখী ধামাকা অফারের মাধ্যমে বাংলাদেশে লাখ লাখ ভিসা কার্ডগ্রাহক পহেলা বৈশাখে তাদের পছন্দমত পণ্য অনলাইনে কিনতে পারবেন বিশাল ছাড়ে। যা ই-কমার্স খাতের জন্য অবশ্যই ইতিবাচক।

আরো জানতে অনুগ্রহ করে ভিজিট করুন : www.sslcommerz.com/visa।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.