বেসিস সফটএক্সপোতে কম্পিউটার সোর্স ইনফোটেক

ব্যবসায় কার্যক্রমে তথ্যপ্রযুক্তির নান্দনিক ছোঁয়ায় ৪টি বিশেষায়িত সফটওয়্যার ও নানামাত্রিক সেবা নিয়ে ১-৪ ফেব্রুয়ারি বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চলমান বেসিস সফটএক্সপোতে অংশ নিচ্ছে আন্তর্জাতিক মানের দেশজ প্রযুক্তি সেবাদাতা প্রতিষ্ঠান কম্পিউটার সোর্স ইনফোটেক।

মেলা প্রাঙ্গনে হারমনি হলের ৩৩ নং স্টলে গিয়ে দর্শনার্থীরা ইনফোটেকের কাস্টমাইজড এবং অব দ্য শেলফ এন্টারপ্রাইজ অ্যাপ্লিকেশন, সিএমস, মোবাইল এবং সাপোর্ট সার্ভিসের সঙ্গে পরিচিত হতে পারবেন।

মেলায় প্রদর্শিত হবে সফটওয়্যারের মাধ্যমে বিক্রয়-বিপণন ব্যবস্থাপনা, অর্থায়ন, অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক ক্রয়-বিক্রয় এবং মাননিয়ন্ত্রণ সহ উৎপাদক প্রতিষ্ঠানের সুপরিসর কার্যক্রম কীভাবে নিরাপদে ও দ্রুততার সঙ্গে সম্পাদিত হচ্ছে। উপস্থাপন করা হবে মার্চেন্ট ব্যাংকের পোর্ট ফোলিও ব্যবস্থাপনার অ্যান্ডভান্স পর্যায়ের প্রাযুক্তিক রুপান্তরের আদ্যোপান্ত ছাড়াও ঋণ প্রবর্তনের (লোন অরিজিনেশসন) সমন্বিত সমাধান। এর বাইরে এখান থেকে ওরাকল, ফিনাকল, নিউজেন, নিউক্লিয়াস, মোবাইল সেলস ফোর্স অটোমেশন সফটওয়্যার এবং এইচপি এন্টারপ্রাইজ সিকিউরিটি পণ্যের সঙ্গে পরিচিত হতে পারবেন।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.