বেসিস সদস্যদের জন্য বিশেষ সেবা কার্ড

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) তার সদস্যদের জন্য বিশেষ সেবা কার্ড চালু করতে যাচ্ছে। এই কার্ডের মাধ্যমে বিভিন্ন হোটেল, রেস্টুরেন্ট, হাসপাতাল, বিমানবন্দরসহ প্রয়োজনীয় বিভিন্ন ক্ষেত্রে বিশেষ ছাড় পাবেন সদস্যরা। এই কার্ড চালুর অংশ হিসেবে ইউনাইটেড হাসপাতাল ও গ্লোবাল এয়ারপোর্ট অ্যাসিস্টিং সার্ভিসেসের সঙ্গে আলাদা চুক্তিস্বাক্ষর করেছে বেসিস।

২২ জানুয়ারি রোববার, বেসিস সভাকক্ষে উক্ত চুক্তিস্বাক্ষর অনুষ্ঠিত হয়। বেসিস সভাপতি মোস্তাফা জব্বারের উপস্থিতিতে বেসিসের পক্ষ থেকে চুক্তিতে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির সদস্য কল্যাণ সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়ারম্যান জনাব দেলোয়ার হোসেন ফারুক। ইউনাইটেড হাসপাতাল লিমিটেডের কমিউনিকেশন ও বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের প্রধান ড. শাগুফা আনোয়ার এবং গ্লোবাল এয়ারপোর্ট অ্যাসিস্টিং সার্ভিসেসের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার ফারহান আতিফ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে বেসিসের সচিব হাশিম আহম্মদ, সদস্য কল্যাণ সম্পর্কিত স্থায়ী কমিটির কো-চেয়ারম্যান মোহাম্মদ সামিউল ইসলাম, ইউনাইটেড হাসপাতাল লিমিটেডের বিপণন বিভাগের ডেপুটি ইনচার্জ সৈয়দ আশরাফ-উল মাসুম, কর্মকর্তা মো. কামরুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

বেসিস সভাপতি মোস্তাফা জব্বার বলেন, বেসিস সদস্যরা যাতে তাদের ব্যবসার পাশাপাশি ব্যক্তিগত, পারিবারিক প্রয়োজনে, জরুরি মুহূর্তে ও ভ্রমণকালীন বিশেষ সুবিধা ও অগ্রাধিকার পেতে পারে তার জন্য শিগগিরই বিশেষ সেবা কার্ড চালু করা হবে। এ উপলক্ষ্যে বিভিন্ন কোম্পানির সঙ্গে চুক্তিস্বাক্ষর করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় এই চুক্তিস্বাক্ষর অনুষ্ঠিত হলো। আগামীতে আরো সেবা যুক্ত করা হবে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.