বেসিস নির্বাচন স্থগিতাদেশ প্রত্যাহার করেছে বাণিজ্য মন্ত্রণালয়

আগামী ৩১ মার্চ অনুষ্ঠিতব্য বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) নির্বাহী কমিটির ২০১৮-২০২০ মেয়াদের নির্বাচন স্থগিতাদেশ প্রত্যাহার করেছে বাণিজ্য মন্ত্রণালয়।

বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীর এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরও বলেন, এ ব্যাপারে বেসিসকে প্রত্যক্ষভাবে সার্বিক সহযোগিতার জন্য বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এবং তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বাবরকে বিশেষভাবে ধন্যবাদ জানাচ্ছি। এমন সংকটময় সময়ে, বেসিসের যারা আমাকে নি:শর্ত সহযোগিতা করেছেন, তাদের প্রতি রইলো অসীম কৃতজ্ঞতা।

তিনি বলেন, দুঃখ পেয়েছি, আমারই বোর্ডের নির্বাচনে অংশ না নেয়া কিছু সহকর্মী যারা নির্বাচন স্থগিতের চিঠি প্রত্যাহারে, সহযোগিতার পরিবর্তে প্রতি পদে বাধা দিয়েছেন, ইন্ডাস্ট্রির স্বার্থ ভুলে এবং বেসিস সদস্যদের মধ্যে অনৈক্যের এমন নীল চক্রান্তের যারা পরিকল্পনা করেছিলেন এবং যারা এটিকে ভোটের মাঠে নিয়ে সোশাল মিডিয়ায় নোংরা খেলায় মেতে উঠেছিলেন, বেসিসের এমন উৎসবময় মুহূর্তে আশা করছি বেসিসের স্বার্থে তাদের উপলব্ধিতে পরিবর্তন আসুক। আগামীতে বেসিসের উন্নয়নে তাদের অভিজ্ঞতা বিনিময়ের আশা করছি।

সৈয়দ আলমাস কবীর বলেন, আপনাদের সমর্থন পেলে বেসিস সদস্যদের স্বার্থ-রক্ষার্থে যে কোনো চ্যালেঞ্জ মোকাবেলায় ভবিষ্যতে আমরা ঐক্যবদ্ধভাবে জয়ী হব।

সিনিউজভয়েস//ডেস্ক,/

Please Share This Post.