বেসিস নির্বাচন: মোস্তাফা রফিকুলের ‘টিম বিজয়’

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) নির্বাহী কমিটির ২০১৮–২০২০ নির্বাচনে প্যানেল ঘোষণা করেছেন ফ্লোরা টেলিকম লিমিটেডের ব্যস্থাপনা পরিচালক মোস্তফা রফিকুল ইসলাম।

আজ রবিবার (১১ মার্চ) ‘টিম বিজয়’ নামে এই প্যানেল ঘোষণা দেন তিনি।

এবার বেসিস নির্বাচনে ৯ সদস্যের নির্বাহী কমিটির জন্য এই নির্বাচনে জেনারেল ও এসোসিয়েট ক্যাটাগরিতে ইতোমধ্যে ৪০ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। সাধারণত প্যানেল ভূক্ত হয়েই প্রার্থীরা এই নির্বাচন করে থাকেন। এই ধারাবাহিকতায় প্যানেল ঘোষণা করলেন মোস্তফা রফিকুল ইসলাম। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ১৫ মার্চ। নির্বাচন অনুষ্ঠিত হবে ৩১ মার্চ।

প্যানেলের সদস্য রেইজ আইটি সল্যুশন এমডি রাশেদুল মাজিদ বলেন, বেসিস প্রতিষ্ঠাকালীন লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নের মধ্য দিয়ে বেসিসকে নতুন উচ্চতায় নিতে হলে নেতৃত্বে বড় পরিবর্তন দরকার। সে জন্য দরকার অভিজ্ঞ ও উদ্যমী কর্মী। আমরা সরকারের কার্যকর সহযোগিতার মাধ্যমে দেশের রপ্তানি বাজারে ৫ বিলিয়ন ডলার অর্জনের লক্ষ্য পূরণে কাজ করতে চাই। একই সঙ্গে সফটওয়্যার শিল্পকে বাঁচানোর জন্য বিদেশী প্রতিষ্ঠানের পরিবর্তে স্থানীয় কোম্পানিগুলির উপর বিশ্বাস স্থাপনের জন্য একসাথে কাজ করবো।

ঘোষিত প্যানেলের সদস্যরা হলেন- রেইজ আইটি সল্যুশন লিমিটেডের এমডি কে. এ. এ. রাশেদুল মাজিদ, সল্যুশন নাইন লিমিটেডের এমডি শহিবুর রহমান খান, এলিয়েন টেকনোলজি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ আমিনউল্লাহ, অ্যাটম এপি লিমিটেড ম্যানেজিং ডিরেক্টর এমকেএম আহমেদুল ইসলাম বাবু, জামান আইটির প্রধান নির্বাহী কর্মকর্তা জামান খান, স্পিনফ স্টুডিওর প্রতিষ্ঠাতা সিইও এএসএম আসাদুজ্জামান, স্টার হোস্ট আইটি লিমিটেডের চেয়ারম্যান কাজী জাহিদুল আলম এবং চালডাল লিমিটেড প্রধান অপারেশন অফিসার(সিওও) জিয়া আশরাফ।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.