বেসিসের নতুন সভাপতি মোস্তাফা জব্বার ও জ্যেষ্ঠ সহ-সভাপতি রাসেল টি আহমেদ

২৭ জুন (সোমবার) ২০১৬: দেশের সফটওয়্যার ও তথ্যপ্রযুক্তিনির্ভর সেবা খাতের শীর্ষস্থানীয় বাণিজ্য সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এর ২০১৬-১৯ মেয়াদের কার্যনির্বাহী পরিষদে সভাপতি হিসেবে মোস্তাফা জব্বার (আনন্দ কম্পিউটার্স) ও সিনিয়র সহ-সভাপতি হিসেবে রাসেল টি আহমেদ (টিম ক্রিয়েটিভ), সহ-সভাপতি পদে এম রাশিদুল হাসান (সিসটেক ডিজিটাল লিমিটেড) এবং ফারহানা এ রহমান (ইউওয়াই সিস্টেমস লিমিটেড) নির্বাচিত হয়েছেন।

Russell T Ahmed

                                    সিনিয়র সহ-সভাপতি হিসেবে রাসেল টি আহমেদ

কাওরান বাজারস্থ বিডিবিএল ভবনের বেসিস অডিটোরিয়ামে গত ২৫ জুন (শনিবার) অনুষ্ঠিত বেসিস কার্যনির্বাহী পরিষদ নির্বাচনের ফলাফল প্রাথমিকভাবে জানানো হয়। আজ (২৭ জুন, সোমবার) নির্বাচিত পরিচালকদের মধ্য থেকে কর্মকর্তা নির্বাচন অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য গত ২৫ জুন (শনিবার) ভোটারদের সরাসারি ভোটে নির্বাচিত উত্তম কুমার পাল (বেস্ট বিজনেস বন্ড লিমিটেড), মোস্তাফিজুর রহমান সোহেল (অ্যাডভান্সড ইআরপি বিডি লিমিটেড), সৈয়দ আলমাস কবীর (মেট্রোনেট বাংলাদেশ লিমিটেড), সোনিয়া বশির কবির (মাইক্রোসফট বাংলাদেশ লিমিটেড) ও রিয়াদ এস এ হুসেইন (ম্যাগনিটো ডিজিটাল) পরিচালক হিসেবে দায়িত্ব পালন করবেন।

নবনির্বাচিত সভাপতি মোস্তাফা জব্বার বলেন, আমরা আমাদের দেশ, দেশের সফটওয়্যার ও সেবা খাতের পক্ষে ইশতেহার ঘোষণা করেছিলাম। দায়িত্ব নেওয়ার পর আমাদের প্রধান কাজ হবে সেই ইশতেহার বাস্তবায়ন করা। বিদেশীদের হাত থেকে দেশের সফটওয়্যার ও তথ্যপ্রযুক্তি খাতকে বাঁচাতে পারলেই আমাদের এই খাতের উন্নয়ন হবে। সেই লক্ষ্য নিয়েই আমরা এগিয়ে যাবো।

শিগগিরই আনুষ্ঠানিকভাবে বর্তমান কার্যনির্বাহী পরিষদ নতুন পরিষদের কাছে দায়িত্ব হস্তান্তর করবেন।

একনজরে নতুন কার্যনির্বাহী পরিষদ ২০১৬-২০১৯

BASIS New EC

সভাপতি : মোস্তাফা জব্বার
জ্যেষ্ঠ সহ-সভাপতি : রাসেল টি আহমেদ
সহ-সভাপতি : এম রাশিদুল হাসান
সহ-সভাপতি : ফারহানা এ রহমান
পরিচালক : উত্তম কুমার পাল
পরিচালক : মোস্তাফিজুর রহমান সোহেল
পরিচালক : সৈয়দ আলমাস কবীর
পরিচালক : সোনিয়া বশির কবির
পরিচালক : রিয়াদ এস এ হুসেইন

-সিনিউজভয়েসডেক্স

Please Share This Post.