বৃহত্তম কন্টাক্ট সেন্টারের আন্তর্জাতিক স্বীকৃতি পেল জেনেক্স

এশিয়া প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের সবচেয়ে বড় কন্টাক্ট সেন্টার এবং দ্বিতীয় শ্রেষ্ঠ আউটসোর্সিং পার্টনারশিপ হিসেবে স্বীকৃতি পেয়েছে জেনেক্স ইনফোসিস। কন্টাক্ট সেন্টার এবং গ্রাহক সংশ্লিষ্টতা তৈরির কোম্পানিগুলোর বৈশ্বিক সংস্থা কন্টাক্ট সেন্টার ওয়ার্ল্ড এ স্বীকৃতি দেয়।

প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের শীর্ষ কর্মীবান্ধব প্রতিষ্ঠান হিসেবে পরপর দ্বিতীয়বারের মত ‘দ্যা টপ প্লেসটুওয়ার্ক’ হিসেবেও জেনেক্স ইনফোসিস স্বীকৃতি পেয়েছে।

চলতি জুলাই মাসে ম্যাকাওতে আয়োজিত এক অনুষ্ঠানে জেনেক্স ইনফোসিসের ভাইস প্রেসিডেন্ট দীপ্ত ঘোষাল এ পদকগুলো গ্রহণ করেন।

জেনেক্সের ব্যবস্থাপনা পরিচালক আদনান ইমাম এবং প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) প্রিন্স মজুমদার যৌথভাবে প্রতিষ্ঠানের কর্মী এবং অংশীদারদেরকে তাঁদের প্রচেষ্টা এবং আস্থার জন্য ধন্যবাদ জানান। তাঁরা বলেন, পরপর দুই বছর এ পুরষ্কার প্রাপ্তি প্রমাণ করে যে বৈশ্বিক আঙ্গিনায় সব শীর্ষ প্রতিষ্ঠানের সাথে প্রতিযোগিতায় অংশগ্রহণ এবং সেরাদের সেরা হওয়ার যোগ্যতা ও দক্ষতা আমাদের রয়েছে। দেশের ডিজিটাল রূপান্তর এবং বাংলাদেশকে পরবর্তী আউটসোর্সিং ও আইটি ডেস্টিনেশন হিসেবে প্রতিষ্ঠিত করার পথকে সুগম করবে জেনেক্সের এ স্বীকৃতি।

জেনেক্স ইনফোসিস দেশের শীর্ষ বিপিএম এবং আইটি সার্ভিসেস কোম্পানি। বিশ্বের শীর্ষস্থানীয় ব্রান্ডের আস্থা অর্জনকারী প্রতিষ্ঠানটিতে কাজ করছে ৪ হাজারের বেশী কর্মী রয়েছে।

 

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.