বৃহত্তম ই-কমার্স সর্টিং সেন্টারের উদ্বোধন

বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম দারাজ সম্প্রতি উদ্বোধন করল দেশের সর্ববৃহৎ ই-কমার্স সর্টিং সেন্টার। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রী জনাব মোস্তাফা জব্বার।

গত ২৩শে এপ্রিল, বিকাল ৫টায় সর্টিং সেন্টারটি উদ্বোধন করা হয়।  তেজগাঁওয়ে অবস্থিত সর্টিং সেন্টারটির আকার ৪৬,০০০ বর্গফুটেরও বেশি এবং এটিই দেশের ই-কমার্স ক্ষেত্রে সবচেয়ে বড় সর্টিং সেন্টার।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দারাজের গ্রুপের দুই চিফ এক্সিকিউটিভ অফিসার বিয়ারকে মিক্কেলসেন এবং জোনাথন ডোয়ার।  এছাড়াও উপস্থিত ছিলেন দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক সহ অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাগণ।  ২০১৪ সালে যাত্রা শুরু করা দারাজের রয়েছে বৃহত্তম ই-কমার্স ওয়্যারহাউজ ও সর্টিং সেন্টারের পাশাপাশি ৫০০ টি ফ্লিট, ৪০ লাখেরও বেশি পণ্য ও দেশের ৩২ টি জেলায় ৩৮ টি ডেলিভারি হাব ।

অনুষ্ঠানে দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন “ আমরা দেশের সর্ববৃহৎ সর্টিং সেন্টারটি সফলভাবে উদ্বোধন করতে পেরে অত্যন্ত আনন্দিত আর এইটি অনেকটাই সম্ভব হয়েছে কাস্টমারদের দারাজের প্রতি অগাধ ভালবাসা ও বিশ্বাস রাখার কারনে। আশা করছি দেশের সকল মানুষের ভালবাসায় আমরা ভবিষ্যতে আরও অনেক দূর এগিয়ে যেতে পারব ও দারাজের আরও অনেক বড় প্রকল্প বাস্তবায়নে সক্ষম হব।

-সিনিউজভয়েস/জিডিটি/২৬এপি/১৯

 

Please Share This Post.