বি ইউ বি টি পুরষ্কার বিতরণ ২০১৬

রবিবার বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি (বি ইউ বি টি) এর পুরষ্কার বিতরণী ২০১৬ অনুষ্ঠিত হয়ে গেল। মিরপুর ২ এর রূপনগরস্থ বি ইউ বি টি এর স্থায়ী ক্যাম্পাসে ছাত্র ছাত্রী ও শিক্ষক-শিক্ষিকার উপস্থিতিতে সফল ভাবে উক্ত আয়োজন সম্পন্ন হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউ জি সি) এর সম্মানিত সদস্য অধ্যাপক ড: এম ইউসুফ আলী মোল্লা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বি ইউ বি টি ট্রাস্ট এর সম্মানিত চেয়ারম্যান  এ এফ এম সরওয়ার কামাল এবং বি ইউ বি টি ট্রাস্ট এর সম্মানিত সদস্য ও একাডেমিক এডভাইজরি কমিটি এর আহবায়ক অধ্যাপক ড: সফিক আহমেদ সিদ্দিক। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন অত্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক মোঃ আবু সালেহ।

ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ সাব্বির আহমেদ-এর সঞ্চালনায় পবিত্র কোরআন থেকে তেলোয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুরু হয়। সকল ধরণের সহশিক্ষা কার্যক্রমে বিশ্ববিদ্যালয়ের সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়ে স্বাগত বক্তব্য প্রদান করেন অত্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় প্রক্টর ও সহশিক্ষা কার্যক্রমের প্রধান সমন্বয়ক অধ্যাপক মিঞা লুৎফার রহমান। সম্মানিত অতিথিদের মধ্যে সম্মাননা স্মারক প্রদান ও অতিথিদের বক্তব্যের মধ্য দিয়ে পুরষ্কার বিতরণ পর্ব শুরু হয়। বিগত বছরে নানাবিধ খেলাধূলা, সাংস্কৃতিক, রচনা ও দেয়াল পত্রিকা লিখন, বিতর্ক এবং অন্যান্য নানান প্রতিযোগিতায় সাফল্য অর্জনকারী সকলকে পুরষ্কৃত করা হয়।

সর্বশেষে অত্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে এই আয়োজনের সমাপ্তি ঘটে।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.