বিয়ে সংক্রান্ত যাবতীয় সেবার প্লাটফর্ম বিয়েবাড়ি ডটকম

যাত্রা শুরু করলো বিয়ের অনুষ্ঠান, পরিকল্পনা এবং বাস্তবায়নের সঙ্গে সংশ্লিষ্ট সবার সমন্বিত প্ল্যাটফর্ম বিয়েবাড়ি ডটকম (www.biyebari.com)। দেশের তথ্যপ্রযুক্তিভিত্তিক প্রতিষ্ঠান বিট মেকারস লিমিটেডের নতুন সংযোজন বিয়েবাড়ি ডটকম পোর্টাল আনুষ্ঠানিক যাত্রার ঘোষণা দিয়েছে ১৩ জুন মঙ্গলবার।

ওয়েবসাইট ছাড়া মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমেও ব্যবহারকারীরা সহজেই তাদের বিয়ের অনুষ্ঠানের সম্পূর্ণ পরিকল্পনা করতে পারবেন। বিয়ের অনুষ্ঠানের সেবা প্রদানকারীরাও তাদের পণ্য এবং সেবাসমূহ প্রদর্শন করতে পারবেন এই ওয়েবসাইট এবং অ্যাপের মাধ্যমে।

বিয়ের খরচ সামাল দিতে বিয়েবাড়িতে রয়েছে বাজেট ক্যালকুলেটর, যা সকল খরচসমূহকে নজরে রাখতে সহায়তা করবে। বিয়ের আয়োজনের চেকলিস্ট ধরে করা যাবে বিয়ের সকল কাজ। এছাড়া যেকোনো উদ্যোক্তারাও বিয়েবাড়ির পণ্য বা সেবা বিক্রয়ের সুযোগ পাবেন এই প্ল্যাটফর্মে। কোম্পানি হিসেবে অ্যাকাউন্ট খুলে পণ্য বা সেবাসমূহ প্রদর্শন করা যাবে।

বিয়েবাড়ি ডটকম সম্পর্কে বিট মেকারসের হেড অব বিজনেস ডেভেলপমেন্ট এহসানুল হক বলেন, বিয়ের অনুষ্ঠানকে আরো জমকালো ও সুষ্ঠুভাবে আয়োজন করতে এবং ব্যবহারকারীর কেনাকাটাকে আরো সহজ করতে বিয়েবাড়িতে রয়েছে রকমারি পণ্যসমাহার। এখানে সেরা সব বিয়ের আয়োজক, ফটোগ্রাফার, পার্লার, বিয়ের জামা-কাপড় ডিজাইনার, খাবার সার্ভিস এবং অন্যান্য অনেক সেবা প্রদানকারীদের তথ্য রয়েছে। ওয়েবসাইটের সার্চ ফিল্টার ব্যবহার করে সহজেই আপনি খুঁজে নিতে পারবেন পছন্দের সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের যাবতীয় তথ্যাদি।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.