বিসিএস নতুন কমিটির আলী আশফাক সভাপতি এবং ইঞ্জি. সুব্রত সরকার মহাসচিব

বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) ২০১৬-২০১৭ মেয়াদকালের জন্য কার্যনির্বাহী কমিটি এবং শাখা কমিটিসমূহ বুধবার   গঠিত হয়েছে। নতুন কার্যনির্বাহী কমিটিতে আরএম সিস্টেমস্ লি. এর ব্যবস্থাপনা পরিচালক  আলী আশফাক সভাপতি এবং সি এন্ড সি ট্রেড ইন্টারন্যাশনাল এর স্বত্বাধিকারী ইঞ্জি. সুব্রত সরকার মহাসচিব নির্বাচিত হয়েছেন।

সহ-সভাপতি পদে জনাব ইউসুফ আলী শামীম (স্বত্বাধিকারী, কম্পিউটার পয়েন্ট), যুগ্ম-মহাসচিব পদে  নাজমুল আলম ভূঁইয়া জুয়েল (স্বত্বাধিকারী, সাইবার কমিউনিকেশনস্) দায়িত্ব পেয়েছেন। পরিচালক পদে দায়িত্ব পালন করবেন  মো: শাহিদ-উল-মুনীর ( চেয়ারম্যান, ইপসিলন সিস্টেমস এন্ড সলিউশন লিঃ),   এ.টি. শফিক উদ্দিন আহমেদ (ব্যবস্থাপনা পরিচালক, ইন্টারন্যাশনাল কম্পিউটার ভিশন লি:)  এবং  এস.এম. ওয়াহিদুজ্জামান (স্বত্বাধিকারী, মাইক্রো সান সিষ্টেমস্)।

983710_10153446084197308_615921821536591738_n

উল্লেখ্য, গত ১৪ মার্চ ২০১৬, সোমবার ধানমন্ডিস্থ বিসিএস ইনোভেশন সেন্টারে অনুষ্ঠিত নির্বাচনে ৭ জন পরিচালক নির্বাচিত হন। আজ ১৬ মার্চ ২০১৬ সমিতির কার্যালয়ে নির্বাচিত এই ৭ জনের মধ্য হতে কার্যনির্বাহী কমিটিতে পদবন্টন অনুষ্ঠিত হয়।

বিসিএস নির্বাচন বোর্ডের চেয়ারম্যান হিসেবে স্বদেশ রঞ্জন সাহা এবং নির্বাচন বোর্ডের সদস্য হিসেবে  খন্দকার আতিক-ই-রাব্বানী ও  কামরুল ইসলাম দায়িত্ব পালন করেন। নির্বাচন আপীল বোর্ডের চেয়ারম্যান হিসেবে  শাফকাত হায়দার এবং নির্বাচন আপীল বোর্ডের সদস্য  হিসেবে  শেখ কবির আহমেদ ও এ.কে.এম শামসুল হুদা দায়িত্ব পালন করেন।

একই সাথে  বিসিএসের ৮টি শাখা কমিটির (খুলনা, সিলেট, যশোর, রাজশাহী, ময়মনসিংহ, বরিশাল, কুমিল্লা এবং চট্টগ্রাম) ২০১৬ – ২০১৭ মেয়াদের পদবন্টন অনুষ্ঠিত হয়।

নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটি এবং ৮টি শাখা কমিটি আগামী ০১ এপ্রিল ২০১৬ হতে দায়িত্ব পালন করবেন।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.