বিসিএস কম্পিউটার সিটিতে ফ্রি ওয়াই-ফাই সেবা চালু

ক্রেতাদের সুবিধার্তে রাজধানীর আগাঁরগাওয়ের আইডিবি ভবনের বিসিএস কম্পিউটার সিটিতে আজ (শনিবার) থেকে চালু হয়েছে ফ্রি ওয়াই-ফাই সেবা। দেশে প্রথম  কম্পিউটার মার্কেট হিসেবে এমন সুবিধা চালু করেছে বিসিএস কম্পিউটার সমিতি। শনিবার সকালে উন্মুক্ত এই পরিষেবার উদ্ধোধন করেন বিসিএস কম্পিউটার সিটির ব্যবস্থাপনা কমিটির সাবেক সভাপতি ও রায়ানস কম্পিউটার্সের প্রধান নির্বাহী কর্মকর্তা আহমেদ হাসান।

এ সময় তিনি বলেন, প্রযুক্তি খাতে বাংলাদেশ এখন পিছিয়ে নেই। নতুন কোনো প্রযুক্তি বাজারে আসলে আমরাও সঙ্গে সঙ্গে তা পেয়ে যাচ্ছি। ক্রেতাদের আরো প্রযুক্তিবান্ধব এবং সহজে সেবা দেওয়ার জন্য এই সেবা চালু করা হয়েছে। সেবা চালু মূল কথা নয়, আমাদের মূল উদ্দেশ্য গ্রাহকদের এই ফ্রি ওয়াই-ফাই সেবা নিরবচ্ছিন্নভাবে দেওয়া।

ওয়াই-ফাই সেবা উদ্ধোধনী অনুষ্ঠানে বিসিএস কম্পিউটার সমিতির ব্যবস্থাপনা কমিটির সভাপতি মুসা কামাল মিহির বলেন, মার্কেটে আসা একজন গ্রাহক তার মোবাইল নম্বর দিয়ে লগ-ইন করে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। এ সময় আরো উপস্থিত ছিলেন হাইটেক প্রফেশনালসের প্রধান নির্বাহী কর্মকর্তা মুজিবুর রহমান, বিসিএস কম্পিউটার সমিতির ব্যবস্থাপনা কমিটির সহ-সভাপতি আসছানা আফরোজ, কোষাধক্ষ্য মোস্তাফিজুর রহমান, সদস্য সচিব সফকাতুল বদরসহ অনেকে।

আইডিবি ভবনের বিসিএস কম্পিউটার সিটিতে এই ওয়াই-ফাই সেবা দিতে সহায়তা করছে ইন্টার ক্লাউড ।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.