বিসিএস এর ইফতার মাহফিল অনুষ্ঠিত

দেশের তথ্য প্রযুক্তির শীর্ষ ব্যবসায়ী সংগঠন বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) এর আয়োজনে গত ১১ মে (শনিবার) সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সচিব এন.এম. জিয়াউল আলম, বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরাম (বিআইজেএফ) এর সভাপতি মোজাহেদুল ইসলাম, ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ(আইএসপিএবি) এর সাধারণ সম্পাদক এমদাদুল হক, বিসিএস সভাপতি মো. শাহিদ-উল-মুনীর, মহাসচিব মোশারফ হোসেন সুমনসহ তথ্যপ্রযুক্তি সংগঠনের বিভিন্ন নেতা ও সরকারের উর্ধ্বতন কর্মকর্তারা অংশ নেন।

বিসিএস সভাপতি মো. শাহিদ-উল-মুনীর ইফতার মাহফিলে অংশ নেয়ার জন্য আমন্ত্রিত অতিথিদের শুভেচ্ছা জানান। এসময় তিনি সকলকে নিয়ে একসঙ্গে কাজ করে আইসিটি সেক্টরকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

দেশ, জাতি এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতে নিয়জিত ব্যবসায়ীদের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। এই ইফতার মাহফিলে অনুষ্ঠানে বিসিএস এর কার্যনির্বাহী কমিটির বর্তমান ও প্রাক্তন সদস্য, সমিতির সদস্য এবং বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মীরা অংশগ্রহণ করেন।

-সিনিউজভয়েস/জিডিটি/১৩মে/১৯

Please Share This Post.