বিসিএস এবং আইবিপিসির উদ্যোগে কাস্টমার সার্ভিস এক্সিলেন্স প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত

 

বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) এবং আইসিটি বিজনেস প্রমোশন কাউন্সিল (আইবিপিসি)-এর যৌথ উদ্যোগে ১৪ মে কুমিল্লায় এবং ১৫ মে চট্টগ্রামে সমিতির সদস্য প্রতিষ্ঠানের প্রতিনিধি এবং কর্মকর্তাদের জন্য দিনব্যাপী কাস্টমার সার্ভিস এক্সিলেন্স শীর্ষক প্রশিক্ষণ কর্মসূচির আয়োজন করা হয়।

বিসিএস কুমিল্লা শাখার সহযোগিতায় কুমিল্লাস্থ দ্য রক স্টার মিলনায়তনে এবং বিসিএস চট্টগ্রাম শাখার সহযোগিতায় চট্টগ্রামস্থ হোটেল জামাল এর কনফারেন্স হলে কাস্টমার সার্ভিস এক্সিলেন্স শীর্ষক প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন করেন সমিতির সহ-সভাপতি ইউসুফ আলী শামীম।

কর্মসূচি দুটির উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিসিএস এর পরিচালক এ.টি. শফিক উদ্দিন আহমেদ, বিসিএস পরিচালক এস এম ওয়াহিদুজ্জামান, প্রশিক্ষণ কর্মসূচির প্রশিক্ষক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফ্যাকাল্টি মেম্বার আবদুল্লাহ-আল মামুন এবং কুমিল্লা ও চট্টগ্রাম শাখা কমিটির কর্মকর্তাবৃন্দ।

বিসিএস সহ-সভাপতি ইউসুফ আলী শামীম বলেন, ‘বিসিএস সবসময় সদস্য প্রতিষ্ঠানের জনবলের দক্ষতা বৃদ্ধির ওপর গুরুত্বারোপ করে থাকে এবং নানা ধরনের প্রশিক্ষণ কর্মসূচি পরিচালনা করে থাকে। বর্তমান সময়ে কাস্টমারদের সেবার মান বাড়াতে কাস্টমার সার্ভিস এক্সিলেন্স শীর্ষক প্রশিক্ষণ অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয় যা ব্যবসায়িক সফলতা আনয়নে অত্যন্ত কার্যকর ভূমিকা রাখবে।’

কুমিল্লায় প্রশিক্ষণ কর্মসূচিতে ৪৮ জন এবং চট্টগ্রামে প্রশিক্ষণ কর্মসূচিতে ৪৯ জন বিসিএস সদস্য প্রতিষ্ঠানের প্রতিনিধি এবং তাদের কর্মকর্তারা অংশ নিয়েছেন। প্রশিক্ষণ শেষে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করা হয়।

 

-সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.