বিশ্বে সবচেয়ে বেশি বিক্রিত স্মার্টফোনে তৃতীয় অপ্পো

শীর্ষ প্রযুক্তি ব্র্যান্ড অপ্পো, বিশ্বব্যাপী স্মার্টফোন বিক্রিতে একটি যুগান্তকারী রেকর্ড সৃষ্টি করেছে। অপ্পো আর১১ এবং অপ্পো এ৫৭ বিশ্বব্যাপী স্মার্টফোন বিক্রির দিক থেকে যথাক্রমে তৃতীয় ও চতুর্থ স্থান অর্জন করেছে। চলতি বছরের জুলাইয়ে কাউন্টার পয়েন্ট রিসার্চ গ্রুপ পরিচালিত একটি জরিপে এ তথ্য উঠে এসেছে।

প্রযুক্তি বিশ্বের ব্যাপক বিবর্তন এবং অনেক নতুন প্রতিষ্ঠান আসার কারণে স্মার্টফোন বাজারে বিশ্বের শীর্ষ টেলিকম প্রতিষ্ঠানগুলোর মার্কেট শেয়ার কিছুটা কমছে। গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদার কারণে ডায়নামিক এবং দ্রুত গতির স্মার্টফোন গুরুত্ব পাচ্ছে সবচেয়ে বেশি। ফলে, ইন্ডাস্ট্রির প্রতিষ্ঠানগুলোর মধ্যে একটি তীব্র প্রতিযোগিতার চলছে এবং প্রত্যেকেই গ্রাহকবান্ধব ও সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন তৈরি ও বিক্রির চেষ্টা করছে।

এসব কিছুর মধ্যে, সবচেয়ে নতুন ক্যামেরা ফোন ব্র্যান্ড অপ্পো, তার বিশ্বাসযোগ্যতা, অনন্য ডিজাইন ও গ্রাহকবান্ধব ক্যামেরা ফিচারের কারণে মার্কেট শেয়ারের একটি বড় অংশ ধরে রাখতে সক্ষম হয়েছে। অপ্পো-এর প্রতিটি স্মার্টফোনের ক্যামেরা ফিচার তার গ্রাহকদের সুবিধার্থেই প্রস্তুত করা হয়।

বাংলাদেশেও স্মার্টফোন ব্যবহারকারীদের পছন্দের একটি ব্র্যান্ড অপ্পো। এই দুটি সর্বোচ্চ বিক্রিত স্মার্টফোনের মধ্যে অপ্পো এ৫৭ বাংলাদেশের বাজারে সোনালী ও কালো রঙয়ে পাওয়া যাচ্ছে এবং এর মূল্য ২০,৫০০ টাকা। এছাড়াও অপ্পো-এর ফ্ল্যাগশিপ ডিভাইস এফ৩ এবং এফ৩ প্লাস বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে। সম্প্রতি, অপ্পো মোবাইল বাংলাদেশ বাজারে একটি দ্রুত গতির ক্যামেরা ফোন- এ৭১ উন্মোচন করেছে।

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.