বিশ্বের সবচেয়ে দ্রুত চার্জিং প্রযুক্তি সম্পন্ন স্মার্টফান

আজ থেকে বাজারে পাওয়া যাচ্ছে  বিশ্বের সবচেয়ে দ্রুত চার্জিং প্রযুক্তি সম্পন্ন স্মার্টফান অপো আর১৭ প্রো।

সেলফি এক্সপার্ট এন্ড লিডার অপো নিয়ে এসেছে বিশ্বের সবচেয়ে দ্রুত চার্জিং প্রযুক্তি সুপার VOOC এবং দ্রুততম কার্যক্ষমতার জন্য ‘ফাস্ট লেন’ সম্পন্ন স্মার্টফোন আর১৭ প্রো। ফোনটিতে রয়েছে স্মার্ট অ্যাপারচার-এর দুর্দান্ত সেলফি ও ব্যাক ক্যামেরা এবং ’হিডেন’ ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার।

অপো আর১৭ প্রো-এর মাধ্যমে গ্রাহকেরা স্মার্ট ক্যামেরার সকল ধরনের ফিচার উপভোগ করতে পারবেন। ব্যাক ক্যামেরায় থাকছে ১২+২০ মেগাপিক্সেল সেন্সর এবং এটি ওআইএস অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশনে সক্ষম। এছাড়াও স্মার্ট অ্যাপারচারের সুবিধা তো থাকছেই (এফ/১.৫-এফ/২.৪)। যখনই প্রাকৃতিক সৌন্দর্য সম্পন্ন সেলফি তোলার প্রসঙ্গ আসে, নিঃসন্দেহে এক্ষেত্রে অপোই সেরা। অপোর ২৫ মেগাপিক্সেল এআই ফ্রন্ট ক্যামেরা আপনার সৌন্দর্যকে আরো ফুটিয়ে তুলবে।

অসাধারণ প্রযুক্তিগত উদ্ভাবনসমৃদ্ধ আর১৭ প্রো-তে রয়েছে ওয়াটার ড্রপ স্ক্রিন সম্পন্ন ৬.৪ ইঞ্চি ডিসপ্লে যার ৯১.৫% জুড়েই থাকছে স্ক্রিন। ওয়াটারড্রপের মূলভাব দ্বারা অনুপ্রাণিত স্ক্রিন সম্পন্ন এই আর১৭ প্রো-তে রয়েছে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম, যা পরিচালনা করবে শক্তিশালী স্ন্যাপড্রাগন ৭১০ প্রসেসর। এতে আরও রয়েছে নন-রিমুভ্যাবল লি-পো ৩,৭০০ এমএএইচ ব্যাটারি। অপো আর১৭ প্রো-তে থাকা আলট্রা-ফটোসেনসিটিভ সেন্সর এর কারনে যা সুপষ্ট ফিঙ্গারপ্রিন্ট ইমেজ নিশ্চিত করে। এছাড়াও অপোর কালার ওএস ৫.২ খুবই আধুনিক, কার্যকরী ও গ্রাহকবান্ধব।

প্রযুক্তির সাথে উদ্ভাবনের সম্পর্ক স্থাপনের মাধ্যমে এই ফোনটি মোবাইল ফটোগ্রাফি প্রেমিক ও তরূণ প্রজন্মের জন্যই প্রস্তুত করা হয়েছে। ফোনটির দাম পরবে ৬৯,৯৯০ টাকা।

 

-সিনিউজভয়েস/

Please Share This Post.