বিবিএ এবং সিএসই শিক্ষার্থীদের ল্যাপটপ দিল ডিআইআইটি

ড্যাফোডিল ইনস্টিটিউট অব আইটি (ডিআইআইটি) জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে বিবিএ ও সিএসই প্রোগ্রামের ১৬তম ব্যাচের শিক্ষার্থীদের মাঝে ল্যাপটপ ও অন্যান্য সকল প্রোগ্রামের কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরনী অনুষ্ঠান ২৬ ফ্রেব্রুয়ারি, ড্যাফোডিল টাওয়ারের ৭১ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

ড্যাফোডিল ফ্যামিলির চেয়ারম্যান ড. মো. সবুর খান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. হারুন-অর-রশিদ, অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর শিবলী রুবাইয়াত উল ইসলাম, ডিন, বিজনেজ ফ্যাকাল্টি, ঢাকা বিশ্ববিদ্যালয়, চেয়ারম্যান সাধারণ বীমা করপোরেশন এবং চেয়ারম্যান গর্ভনিং বডি ডিআইআইটি। বক্তব্য রাখেন ড্যাফোডিল ফ্যামিলির প্রধান নির্বার্হী কর্মকর্তা মোহাম্মদ নূরুজ্জামান ও ডিআইআইটির অধ্যক্ষ মোহাম্মদ শাখাওয়াত হোসেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি বলেন, ডিআইআইটি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানগুলোর মধ্যে অন্যতম। তিনি আরো বলেন, ডিআইআইটির ছাত্রছাত্রীরা জানে কিভাবে সত্যিকারে শিক্ষা অর্জন এবং তা প্রয়োগ করতে হয়।

অনুষ্ঠানের সভাপতি ড. মো. সবুর খান ডিআইআইটি এবং ড্যাফোডিল পরিবারের প্রতিষ্ঠাসহ উন্নয়নের ধারাবাহিকতা তুলে ধরেন। শেষে শিক্ষার্থীদের মাঝে ল্যাপটপ ও পুরস্কার বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

 

–  সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.