বিবিএফ-জিপি’র উদ্যোগে ডিজিটাল মার্কেটিং সামিট

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম (বিবিএফ) দ্বিতীয়বারের মতো ১২ ডিসেম্বর ‘ডিজিটাল মার্কেটিং সামিট ২০১৫’ শীর্ষক একটি সম্মেলনের আয়োজন করতে যাচ্ছে। দেশের জনগণকে অনলাইন মার্কেটিং বা বিপণন সম্পর্কে উদ্বুদ্ধ করা এবং এ বিষয়ে বাস্তব অভিজ্ঞতা বিনিময়ের লক্ষ্যে এই সম্মেলন আয়োজনের উদ্যোগ নেওয়া হয়েছে।

দিনব্যাপী এই সম্মেলনে ডিজিটাল মার্কেটিং বা অনলাইন বিপণনে বিশেষজ্ঞরা মূল প্রবন্ধ উপস্থাপন করবেন। আর প্যানেল আলোচকেরা তাঁদের গভীর অন্তদৃষ্টিপূর্ণ অভিমত তুলে ধরবেন। সেই সাথে সমস্যা সমাধানে দ্রুত কৌশল নির্ণয় এবং আইডিয়া বা ধারণা সৃষ্টির ওপর থাকবে বিশেষ অধিবেশন। সম্মেলনে ডিজিটাল মার্কেটিং কোম্পানিগুলো তাদের সেবাসমূহ তুলে ধরবে।

এ ছাড়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য স্পেশাল নলেজ সেশন বা বিশেষ জ্ঞানের একটি অধিবেশনও থাকবে সম্মেলনে।

রাজধানীতে মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের প্রধান কার্যালয় জিপি হাউসে অনুষ্ঠিত হবে এই ডিজিটাল মার্কেটিং সামিট বা সম্মেলন। এতে ছয়টি অধিবেশনে মূল প্রবন্ধ উপস্থাপন করা হবে। এসব অধিবেশনগুলো পরিচালনা করবেন বিশ্বের খ্যাতনামা ডিজিটাল মার্কেটিং এক্সপার্ট বা অনলাইন বিপণন বিশেষজ্ঞরা।

এদিকে যাঁরা মাঠ পর্যায়ে বা হাতে-কলমে ডিজিটাল মার্কেটিং বিষয়ে কাজ করেন বা করতে আগ্রহী তাঁদের জন্য বিবিএফ এই সম্মেলনে ‘ডিপ ডাইভ সেশন’ বা আলাদা আলোচনা অধিবেশনের ব্যবস্থা রেখেছে যেখানে বিশেষজ্ঞরা তাঁদের গভীর চিন্তাশীল বক্তব্য তুলে ধরবেন।

গ্রামীণফোন নিবেদিত ‘ডিজিটাল মার্কেটিং সামিট ২০১৫’ শীর্ষক এই সম্মেলন আয়োজনে সহযোগিতা দিচ্ছে এসএসডি-টেক। এতে আরো সহায়তা করছে সিম্ফনি। সম্মেলন আয়োজনে ইয়ুথ এনগেজমেন্ট পার্টনার হয়েছে দ্য ডেইলি স্টার, টিভি পার্টনার হিসেবে আছে একাত্তর টিভি, ম্যাভেরিক রয়েছে ডিজিটাল কনটেন্ট পার্টনার হিসেবে, সোশ্যাল মিডিয়া পার্টনার হয়েছে ওয়েবেবল এবং মাস্টহেড পিআর রয়েছে পিআর পার্টনারের ভূমিকায়।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.