বিপ্রপার্টি নিয়ে এল ‘হোম লোন ক্যালকুলেটর’

বাংলাদেশের সর্বপ্রথম ৩৬০ ডিগ্রি প্রপার্টি সল্যুশন প্রোভাইডার বিপ্রপার্টি তাদের ওয়েবসাইটে (www.bproperty.com) প্রথমবারের মতো নিয়ে এসেছে ‘হোম লোন ক্যালকুলেটর’। এর সাহায্যে গ্রাহকরা খুব সহজেই জেনে নিতে পারবে প্রয়োজনীয় হোম লোনের কতটুকু পাওয়ার উপযোগিতা তাদের রয়েছে এবং প্রতিমাসে কি পরিমাণ টাকা তাদের জমা দিতে হবে। ফলে কোনো সম্পত্তি ক্রয়ের আগেই সঠিক সিদ্ধান্ত নেওয়া যাবে।

ই-কমার্স সাইট বিপ্রপার্টির হোম লোন ক্যালকুলেটরটি হচ্ছে, সবচেয়ে আধুনিক ফিচার। মাত্র কয়েকটি ক্লিক বা ট্যাপ করে বাসা ক্রয়ের জন্য লোন সহায়তা সংক্রান্ত সিদ্ধান্ত সহজেই নেওয়া যাবে। সম্পত্তি ক্রয়ের ক্ষেত্রে এই ক্যালকুলেটরের সাহায্যে প্রতিমাসের কিস্তি হিসাব করার পাশাপাশি, সম্পত্তির জন্য কত টাকা পরিশোধ করতে হবে তা জানা যাবে। মোট টাকার পরিমাণ, পুরো টাকা পরিশোধের সময়সীমা, ডাউনপেমেন্ট, সুদের হার ইত্যাদি সম্পাদনা করে ক্যালকুলেটরটি ব্যবহার করা যাবে। সম্পাদনা অনুযায়ী হিসাব বসিয়ে দিলে সে অনুযায়ী ফলাফল প্রদর্শন করবে বিপ্রপার্টির হোম লোন ক্যালকুলেটর।

বিপ্রপার্টির হেড অব অপারেশনস রেজবীন আহসান বলেন, ‘আগ্রহী ক্রেতারা যেন বাংলাদেশের রিয়েল এস্টেট খাতের প্রকৃত তথ্য নিয়ে উপযুক্ত দামে সম্পত্তি ক্রয় করতে পারে এ লক্ষ্যে কাজ করছে বিপ্রপার্টি। এই হোম লোন ক্যালকুলেটরের সাহায্যে গ্রাহকেরা তাদের সুবিধা অনুযায়ী তাদের লোন প্রাপ্তির পরিমাণ যাচাই করতে পারবেন। এটা তাদের জন্য সুবিধাজনক এবং সময় সাশ্রয়ী হবে। আমাদের বিশ্বাস এই নতুন সেবার ফলে গ্রাহকরা প্রপার্টি কেনার ব্যাপারে আরো ইতিবাচক হবেন এবং তাদের অন্যান্য প্রক্রিয়াও আরো দ্রুততর হবে।’

 

 

– সিনিউজভয়েস ডেস্ক
Please Share This Post.