বিপিএল কুইজ প্রতিযোগিতা

দেশের মাটিতে জমজমাট বিপিএল খেলাকে আরও বর্ণিল করতে দেশের অন্যতম সিমেন্ট ব্র্যান্ড মেট্রোসেম আয়োজন করেছিল নানামুখী কুইজের। মেট্রোসেম সিমেন্টের ফেসবুক পেজ (facebook.com/MetrocemCement) –এর মাধ্যমে এই আয়োজন করা হয়।

কুইজে অংশগ্রহণের  উপায় খুব সহজ ছিল,  কমেন্টের মাধ্যমে প্রতিটি খেলার আগে বিভিন্ন ধরণের প্রশ্ন পোস্ট করা হয়েছে। সেই প্রশ্নের আনুমানিক উত্তর কমেন্ট করেছেন ফেসবুক পেজের ফলোয়ারেরা। নিয়ম ছিল খেলা শুরুর আগেই উত্তর দেওয়ার। খেলা শেষে সঠিক উত্তরদাতাদের মধ্য থেকে লটারির মাধ্যমে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

এই বিষয়ে, মেট্রোসেমে সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার ব্র্যান্ড ম্যানেজার হুমায়ুন মোর্শেদ খান  জানান ‘পুরো বিপিএল খেলায় মোট ৫ জনকে বিজয়ী ঘোষণা করা হয়েছে।  এর মাঝে ফাইনাল পর্বে পুরস্কার হিসাবে রয়েছে দুইটি স্মার্ট ফোন এবং একটি এলইডি টিভি। আমাদের পেজের  ফ্যানবৃন্দ উৎসাহ উদ্দীপনা নিয়ে বিপিএল মাতিয়ে রেখেছে। মোট ৩০ হাজারেরও বেশীবার আমাদের পেজে কুইজ খেলেছে ফ্যানবৃন্দ।‘

মেট্রোসেম সিমেন্টের ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ শহিদুল্লাহ এই  কুইজ আয়োজন নিয়ে বলেছেন ‘আমরা ক্রিকেট পাগল জাতি এবং আমরা ক্রিকেটে দিনের পর দিন ভাল করছি। বিপিএল খেলায় মেট্রোসেম থেকে সারা দেশের ক্রিকেট ভক্তদেরকে এই আরও আনন্দ দিতে এই কুইজের আয়োজন করেছি আমরা। আগামীতেও যে কোন জাতীয় অনুষ্ঠানে মেট্রোসেম ভক্তদের সাথে থাকবে।

-প্রেস বিজ্ঞপ্তি/সিএন.২০এফ/১৯

Please Share This Post.