বিনোদনের ডিজিটাল প্লাটফর্ম ‘লিংকআস’

লিংকআস নেটওয়ার্ক টেকনোলজি বাংলাদেশ লিমিটেড এই প্রথমবারের মতো দেশে নিয়ে এসেছে ডিজিটাল বিনোদন প্লাটফর্ম ‘লিংকআস’।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে নতুন এই অ্যাপটির উদ্বোধন হয়। এতে প্রধান অতিথি এবং মিডিয়া পার্টনার হিসেবে উপস্থিত ছিলেন গান বাংলা টেলিভিশনের এমডি এবং সিইও কৌশিক হোসেন তাপস। বাংলাদেশে চীনা দূতাবাসের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা চেন ওয়ে, বাংলাদেশে নিযুক্ত প্রাক্তন চীনা রাষ্ট্রদূত চাই শি এবং লিংকআস-এর চেয়ারম্যান ইয়ে লিয়াং এতে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি তাহসান রহমান খান ও ওয়ারফেজ ব্যান্ডের মনমুগ্ধকর পারফরম্যান্স, ফ্যাশন শো, নাচ, র‌্যাফেল ড্রসহ আরো নানা আয়োজনে ভরপুর ছিল।

দেশের বিভিন্ন অঙ্গনের জনপ্রিয় সেলিব্রিটিদের উপস্থিতিতে অনুষ্ঠানটি জমকালো হয়ে ওঠে। এতে এসেছিলেন ক্রিকেট অঙ্গনে বিশ্বের এক নম্বর অলরাউন্ডার সাকিব আল হাসান ও তার সহধর্মিণী উম্মে আহমেদ শিশির। জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাসও এই আয়োজনে উপস্থিত ছিলেন।

লিংকআস অ্যাপটি বাংলাদেশ, চীন ও অন্যান্য বন্ধুপ্রতীম দেশগুলোর মধ্যকার সাংস্কৃতিক বন্ধন উন্নয়ন ও প্রসারে সহায়তা করবে। উদ্বোধনী অনুষ্ঠানে লিংকআস অ্যাপটির সামগ্রিক কার্যক্রম তুলে ধরা হয়।

লিংকআস প্লাটফর্মে বিভিন্ন ধরনের বিনোদনমূলক শো উপভোগ করা যাবে। এটি মিডিয়া পেশাজীবী, সেলিব্রিটি, ক্রীড়াবিদ, সংগীত শিল্পী, তরুণ শিল্পী, রম্য অভিনেতাসহ সকল কলাকুশলীদের জন্য যেমন পেশাদারী প্লাটফর্ম হিসেবে কাজ করবে, তেমনি আবার সকলের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম হিসেবে এতে ছবি শেয়ার করা যাবে।

লিংকআস অ্যাপটি ডাউলোড করতে ভিজিট : www.linkuslive.com

 

– সিনিউজভয়েস ডেস্ক


Please Share This Post.