বিডিটিকেটস এ মিলছে লঞ্চ ও সিনেমার টিকেট

 ই-টিকেটিং প্লাটফরম বিডিটিকেটস ডটকমে এবার নতুন করে যুক্ত হয়েছে সিনেমা ও লঞ্চের টিকেট। বাস টিকেটের অফার দিয়ে প্লাটফরমটির যাত্রা শুরু হয়েছিল। শিগগিরই এই প্লাটফরমে অন্যান্য আরো টিকিট কাটার সুবিধা আনা হবে।

বিডিটিকেটস ডটকমে এখন ব্লকবাস্টার’র সব সিনেমার টিকেট পাওয়া যাচ্ছে। শিগগিরই অন্যান্য সিনেমা পরিবেশকদের টিকেটও পাওয়া যাবে এই প্লাটফরমে। এছাড়া এখানে কয়েকটি রুটের লঞ্চ টিকেটও পাওয়া যাচ্ছে। কিছু দিনের মধ্যে আরো বিভিন্ন লঞ্চের টিকেট চালুর পরিকল্পনা রয়েছে।

ইতোমধ্যে বিডিটিকেটস ডটকমে দেশের ৬০০টি রুটে চলাচলকারী প্রধান প্রধান ২০টি বাসের টিকেট পাওয়া যাচ্ছে। এ মুহুর্তে দশ হাজারের বেশি টিকেট পাওয়া যাচ্ছে এই প্লাটফরমে।

যে কেউ বিডিটিকেটস ডটকম ভিজিট করে কাঙ্খিত বাস, লঞ্চ ও সিনেমার টিকেট নির্বাচন করতে এবং পোর্টালের নির্দেশনা অনুযায়ী সুবিধামত পেমেন্ট চ্যানেল ব্যবহার করে স্বাচ্ছন্দে টিকেট কিনতে পারবেন।

বিডিটিকেটস ডটকম সম্প্রতি দুটি নতুন পেমেন্ট পদ্ধতি চালু করেছে- ক্যাশ অন ডেলিভারি ও পে অ্যাট রবি সেবা। সেবা গ্রহণের ৭২ ঘন্টা আগে ক্যাশ অন ডেলিভারি সেবাটি প্রযোজ্য হবে। অন্যদিকে সরাসরি রবি সেবা থেকে নগদ টাকায় টিকেট কিনতে পারবেন গ্রাহকরা।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.