বিজয়ের মাসে ব্র্যান্ডশপে গেলেই নিশ্চিত পুরস্কার!

মহান বিজয় দিবসের মাসে গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার ঘোষণা করেছে শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে। মাসজুড়ে হুয়াওয়ে অনুমোদিত সকল ব্র্যান্ডশপ ও গ্যাজেট অ্যান্ড গিয়ারের (জিঅ্যান্ডজি) আউটলেট ভিজিট করলেই স্মার্টফোনসহ নিশ্চিত পুরস্কার পাওয়ার সুযোগ রয়েছে।

হুয়াওয়ের জাতীয় পরিবেশক স্মার্ট টেকনোলজি (বিডি) লিমিটেডের ঘোষিত মাসব্যাপী ‘ভিজিট অ্যান্ড উইন’ নামে এ অফারের মধ্যে রয়েছে ওয়াই ফাইভ ২০১৯ মডেলের স্মার্টফোন, ব্যান্ড ৩ই, ব্যান্ড এ২, ৩৬০ ডিগ্রি ভিআর ক্যামেরা, সেলফি স্টিক, টি শার্ট জেতার সুযোগ। রয়েছে বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসানের সঙ্গে দেখা করার ও গেম খেলার সুযোগ। আর সবার জন্য সাধারণ গিফট হিসেবে চকলেট’তো রয়েছেই।

ডিসেম্বরের ০৪ তারিখ থেকে শুরু হওয়া বিশেষ অফারের ক্যাম্পেইনটি চলবে পুরো ডিসেম্বর মাসজুড়ে। অফারটি উপভোগ করা যাবে স্টক থাকা সাপেক্ষে।

অফারটি পেতে হুয়াওয়ে ব্র্যান্ডশপ ভিজিট করে নির্দিষ্ট পদ্ধতিতে এসএমএস করতে হবে। ফিরতি এসএমএসে গ্রাহকরা তার প্রাপ্য পুরস্কার প্রাপ্তির নোটিফিকেশন পাবেন। গিফট নোটিফিকেশন পাওয়ার পর একটি নির্দিষ্ট দিনে গ্রাহকদের হাতে তার প্রাপ্য পুরস্কার তুলে দেওয়া হবে।

গ্রাহককে এসএমএসের জন্য মোবাইলের মেসেজ অপশনে গিয়ে HW লেখার পর স্পেস দিয়ে RETAIL CODE লিখে স্পেস দিয়ে লিখতে হবে 49VICTORY। এরপর এসএমএসটি পাঠাতে হবে ২৬৯৬৯ নাম্বারে।

এদিকে, সম্প্রতি হুয়াওয়ে দেশের বাজারে নিয়ে এসেছে হাই-পারফরমেন্স ফোন ওয়াই নাইন এস। জুতসই মোবাইল ফটোগ্রাফির জন্য ওয়াই নাইন এস ফোনটিতে রিয়ার ক্যামেরা হিসেবে ব্যবহার করা হয়েছে ৪৮ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরাসহ ট্রিপল এআই ক্যামেরা কনফিগারেশন। এছাড়া একই অনুষ্ঠানে চারটি প্রিমিয়াম স্মার্ট গ্যাজেট ওয়াচ জিটি-২ এর দু’টি সংস্করণ, ফ্রিবাডস থ্রি, ব্যান্ড-ফোর এবং ব্যান্ডফোর-ই বাজারে আনার ঘোষণা দেয় প্রতিষ্ঠানটি।

 

-সিনিউজভয়েস/জিডিটি/০৪ডিসে./১৯

 

Please Share This Post.