বিজয়ের মাসে ব্যাগপ্যাকার্সে ছাড়

মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত বিজয়ের মাস ডিসেম্বর। এই মাসে সব ধরনের ব্যাগের উপর ৩৫ শতাংশ ছাড় দিচ্ছে ব্যাগ প্রস্ততকারক ও বিক্রেতা প্রতিষ্ঠান ব্যাগপ্যাকার্স (www.bagpackersbd.com)। ১ ডিসেম্বর থেকে শুরু হওয়া এই অফার চলবে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।

অফারটি সম্পর্কে ব্যাগ প্যাকার্সের প্রতিষ্ঠাতা রিয়াজ আহমেদ বাবু বলেন, মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। সবসময় চেষ্টা করি ক্রেতাদের বাড়তি সন্তুষ্টি দিতে। আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত ক্রেতারা অনলাইন ও অফলাইনে ৩৫ শতাংশ ছাড়ের এই ছা(র)ড় খার অফারটি নিতে পারবেন।

তিনি আরো বলেন, রকমারি ডিজাইনের লেডিসব্যাগ, হ্যান্ডপার্স, অফিস ব্যাগ, ল্যাপটপ ব্যাগ, লাগেজ, কাঁধের ব্যাগ, ট্রাভেলব্যাগ এবং পার্টিব্যাগসহ সব ধরণের ব্যাগ নিয়ে রাজধানীর মোহাম্মদপুরের জাকির হোসেন রোড ও সলিমুল্লাহ রোডের চারটি শো-রুম সাজানো হয়েছে।

প্রতিষ্ঠানটির সবগুলো শোরুমে কেনাকাটার পেমেন্ট বিকাশ অ্যাপ দিয়ে করে ১৫ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক সঙ্গে আরো ২০ শতাংশ ছাড় পাবেন ক্রেতারা। বিস্তারিত: ০১৯১৩-৪৭১০৮৩, ০১৯৪৪-৩৫৫৩৪৩ নম্বরে।

-সিনিউজভয়েস/জিডিটি/১৪ডিসে./১৯

Please Share This Post.