বিজনেস গ্রাহকদের জন্য কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড আনল স্ট্যান্ডার্ড চার্টার্ড ও রবি

এন্টারপ্রাইজ বিজনেস গ্রাহকদের উদ্ভাবনী সেবা প্রদানের লক্ষ্যে কো-ব্যান্ডেড ক্রেডিট কার্ড চালু করল স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এবং রবি আজিয়াটা লিমিটেড (রবি)। এ উপলক্ষ্যে সম্প্রতি কোম্পানি দুটির মধ্যে একটি চুক্তি সই হয়েছে। এর ফলে স্মার্ট অ্যানালিটিকস, ডেটা সায়েন্স এবং ডিজিটাল প্রযুক্তির অন্যান্য ক্ষেত্রে তাদের চলমান পার্টনারশিপ আরো গতিশীল হবে।

রাজধানীর রবি কর্পোরেট অফিসে কোম্পনির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড’র চিফ এক্সিকিউটিভ অফিসার নাসের এজাজ বিজয় নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি সই করেন। এসময় যৌথভাবে বিভিন্ন উদ্ভাবনী ডিজিটাল সল্যুশনের মাধ্যমে গ্রাহকদের আরো আকর্ষণীয় সেবা প্রদানের প্রতিশ্রুতি জানিয়েছেন তারা।

রবি’র ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মাহতাব উদ্দিন আহমেদ বলেন, “আমাদের এন্টারপ্রাইজ বিজনেস গ্রাহকরা দেশ এবং দেশের বাইরে তাদের ব্যবসা সম্প্রসারিত করছেন। এর ফলে তাদের ব্যবসার ধরণে একটা পরিবর্তন এসেছে এবং তাদের চাহিদাও পরিবর্তিত হচ্ছে। কিন্তু প্রথাগত অফারগুলো এই চাহিদা পূরণে ব্যর্থ হচ্ছে। শীর্ষস্থানীয় ডিজিটাল কোম্পানি হিসেবে আমরা গর্বিত যে ডিজিটাল প্রযুক্তির শক্তিকে কাজে লাগিয়ে আমরা আমাদের এন্টারপ্রাইজ গ্রাহকদের নতুন নতুন চাহিদাগুলো পূরণে সমর্থ হচ্ছি। এক্ষেত্রে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের মতো প্রতিষ্ঠান এগিয়ে আসায় আমাদের কাজ আরো সহজ হয়েছে।”

স্ট্যান্ডার্ড চার্টার্ড’র সিইও নাসের এজাজ বিজয় বলেন, “আমাদের গ্রাহকদের চাহিদা প্রতিনিয়ত পরিবর্তিত হচ্ছে। তাই আমাদের প্রয়োজন এমন একটি ইকোসিস্টেম যার মাধ্যমে আমরা নতুন নতুন সল্যুশন, আইডিয়া এবং ব্যবসায়িক মডেল আনতে পারব। এক্ষেত্রে অব্যাহত সহযোগিতা এবং উদ্ভাবনী সেবার মাধ্যমে আমাদের গ্রাহকদের আরো মানসম্মত সেবা প্রদানে সহায়তা করার জন্য রবিকে ধন্যবাদ।”

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রবি’র চিফ এন্টারপ্রাইজ বিজনেস অফিসার মো. আদিল হোসেন নোবেল, এন্টারপ্রাইজ বিজনেস’র ভাইস প্রেসিডেন্ট ফাহমিদুল হাসান, জেনারেল ম্যানেজার নাফিজ আহমেদ সাইদ, কী একাউন্ট ম্যানেজার তাসকিনা ইসলাম এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড’র হেড অব রিটেইল ব্যাংকিং সাব্বির আহমেদ, হেড অফ কার্ডস সোহেল আলিম, হেড অব আনসিকিউরড প্রডাক্টস তৌফিক ইমাম উপস্থিত ছিলেন।

Please Share This Post.