বিক্রয় ডট কম নিয়ে এলো বারভিডা কার এক্সপো

 বাংলাদেশ রিকন্ডিশন্ড ভেহিক্যাল ইম্পোটার্স এন্ড ডিলার্স এসোসিয়েশন (বারভিডা) ও স্প্ল্যাশ  গ্রুপ এর যৌথ ব্যবস্থাপনায় আগামী ২২ থেকে ২৪ জানুয়ারী ২০১৬ তিনদিনব্যাপী রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরাতে অনুষ্ঠিত হতে যাচ্ছে বিক্রয় ডট কম প্রেজেন্টস বারভিডা কার এক্সপো ২০১৬।

জাতীয় রাজস্ব খাতে বিপুল অবদান এবং উন্নতির জন্য বিগত চার দশক যাবৎ কাজ করে যাওয়া বারভিডার এবারের মেলা আয়োজনের অন্যতম উদ্দেশ্য হচ্ছে নেক্সট জেনারেশন ভেহিক্যাল(এনজিভি) বা আগামী প্রজন্মের গাড়ি, হাইব্রীড, হাইড্রোজেন, ইলেকট্রনিক ফুয়েল সেল(ইএফসি) গাড়ি সম্পর্কে ক্রেতাদের একটি স্বচ্ছ এবং সুন্দর ধারনা দেওয়া। এই সব হাইব্রীড গাড়ি শুধুমাত্র পরিবেশ তথা বায়ুদূষণ রোধেই অবদান রাখবেনা, উপরন্তু জীবাশ্ম জ্বালানির খরচ কমিয়ে বৈদেশিক মুদ্রা সাশ্রয়ে অভূতপূর্ব ভূমিকা রাখবে।

এছাড়াও মেলা থেকে আগ্রহী ক্রেতারা এক্সপোতে অংশগ্রহণকারী গাড়ির শো-রুমগুলো থেকে পছন্দের গাড়ি কিনতে পারবেন। বিভিন্ন ব্যাংক, লিজিং কোম্পানি, বীমা, টায়ার, ব্যাটারি, লুব্রিকেন্ট, সিএনজি কনভারশন, গাড়ির নিরাপত্তা ব্যবস্থাপনা সংস্থা এবং গাড়ির মডিফিকেশন কোম্পানি এ মেলায় অংশগ্রহণ করছে।

এই উদ্দেশ্যে গত ১৮ ও ১৯ জানুয়ারী ২০১৬ তারিখে রাজধানী জুড়ে জনগণের সচেতনতার লক্ষ্যে বাংলাদেশ রেসার্স ক্লাব (বিডিআরসি) একটি মোটর র‌্যালির আয়োজন করে।

 বিক্রয় ডট কম এর ম্যানেজিং ডিরেক্টর মিশা আলি বলেন, বারভিডা কার এক্সপো ২০১৬ এর অংশ হতে পেরে আমরা খুবই আনন্দিত। বিক্রয় ডট কম পরিবেশের ওপর তার অবদানের ব্যাপারে খুবই সচেতন। বারভিডা কার এক্সপো ২০১৬ ক্রেতা এবং দর্শনার্থীদের যানবাহন শিল্পে ব্যবহৃত নানা ধরণের পরিবেশবান্ধব প্রযুক্তি স¤পর্কে ধারণা দেবে এবং সচেতনতার সৃষ্টি করবে”।
বিক্রয় ডট কম প্রেজেন্টস বারভিডা কার এক্সপো ২০১৬ এর সার্বিক ব্যবস্থাপনায় আছে স্পø্যাশ গ্রুপ। গোল্ড স্পন্সর হিসেবে অংশ গ্রহন করছে আইপিডিসি, রিল্যায়েন্স ইনস্যুরেন্স, সানজি সিএনজি কনভারশন, ওমেরা লুব্রিকেন্টস, নাভানা ব্যাটারী। কো-স্পন্সর হিসেবে আছে শেল লুব্রিকেন্টস।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.