বিক্রয় ডট কম-এর মেম্বারশিপ সেবা উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী পলক

গত মে ২, ২০১৬, ব্যবসায়ের জন্য বিক্রয় ডট কম-এর মেম্বারশিপ সেবা উদ্বোধন করেন  তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তিনি মেম্বারশিপ সেবা উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ডিনারে অংশ নেন। বেসিস, ব্যাককো, এটুআই, ইক্যাব, ডিওভিবিসিওএল, বারভিডা, এবং রিহ্যাবসহ বিভিন্ন প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বিক্রয় ডট কম-এর উদ্বোধন হওয়া এই নতুন সেবাটির ইউনিক ইউআরএল (উদাহরণ: www.bikroy.com/FordBangladesh) ) এর মাধ্যমে খুব অল্প খরচে বিভিন্ন পণ্য গ্রাহকদের কাছে পৌঁছে দিতে একটি অনলাইন শপ হিসেবে কাজ করবে। এই সেবাটি মোবাইল ফোন স্টোর, ফার্নিচার স্টোর, প্রোপার্টি ডেভেলপার অথবা কার এন্ড মটরসাইকেল শোরুমগুলোসহ বিভিন্ন ব্যবসায় প্রতিষ্ঠানকে অনলাইনে ব্যবসায়িক কার্যক্রম চালাতে সাহায্য করবে। এমনকি বিভিন্ন কোম্পানিতে চাকরি প্রার্থীরাও বিক্রয় ডম কম-এর মেম্বারশিপ সেবা উপভোগ করতে পারবেন। ইতোমধ্যেই যারা এই সেবাটি গ্রহণ করেছেন তাদের প্রতিক্রিয়া জানতে ভিজিট করুন-  https://youtu.be/xpQnqxFrd8g.

প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, “বর্তমান সরকার ২০২১ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশ গড়তে প্রতিশ্রুতিবদ্ধ। ২০১৫-১৬ অর্থ বছরে জিডিপির হার এবং মাথাপিছু আয়ও বাড়ছে দ্রুত গতিতে। এটি বাংলাদেশের জন্য নিঃসন্দেহে একটি বড় সাফল্য। দেশে একটি বড় অংশের মধ্যম শ্রেণীর গ্রাহক তৈরি হয়েছে এবং ই-কমার্সের মাধ্যমেই কেবল তাদের চাহিদা পূরণ করা সম্ভব। বিক্রয় ডট কম অনলাইনে কেনা-বেচার একটি প্লাটফর্ম তৈরি করে গ্রাহকদের সেই চাহিদা পূরণ করে যাচ্ছে এবং তাদের এইসব কর্মকা- ডিজিটাল বাংলাদেশ গড়ার দীর্ঘ প্রত্যাশা পূরণে এগিয়ে আসছে”।

বিক্রয় ডট কম-এর মার্কেটিং ডিরেক্টর মিশা আলী বলেন, “দেশব্যাপি; ঢাকা, সিলেট, খুলনা এবং চট্টগ্রামে বিক্রয় ডট কম এই দারুণ মেম্বারশিপ সেবা নিয়ে এসেছে। এই মেম্বারশিপ সেবাটি ব্যবসায়ীদের নানাবিধ সুবিধা দেবে। এতে তারা তাদের বিজ্ঞাপনগুলো নিয়ন্ত্রণ করতে পারবেন, আরও অধিক বিজ্ঞাপন যোগ করতে পারবেন এবং এর মাধ্যমে তারা তাদের গ্রাহকদের কাছে আরও বেশি পৌঁছাতে পারবেন এবং বিক্রি বাড়াতে পারবেন। ডিসেম্বর থেকে শুরু হওয়া আমাদের এই সেবাটি দেশব্যাপি ১,৫০০ এরও বেশি ব্যবসায় প্রতিষ্ঠানকে সেবা দিচ্ছে। এর মধ্যে উল্লেখযোগ্য হলো- সিটি ব্যাংক, চট্টগ্রামের বিসমিল্লাহ কারস এবং খুলনার গুলজান সিটি। আমরা বিশ্বাস করি, আমাদের এই সেবাটি ব্যবসায় প্রতিষ্ঠানগুলোকে একটি নতুন মাত্রা দেবে এবং বাংলাদেশে যে ডিজিটাল বিপ্লবের ঝড় উঠেছে তাতে সম্পৃক্ত করবে। ব্যবসায় প্রতিষ্ঠানগুলো দোকান নির্মাণ খরচ ছাড়াই তাদের পণ্য বিক্রি করতে পারবেন এবং খুবই কম খরচে তারা অনেক গ্রাহকদের কাছে পৌঁছাতে পারবেন”।

-সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.