বিক্রয় ডটকমে যুক্ত হলো চ্যাট সুবিধা

ক্রেতা ও বিক্রেতাদের মধ্যে নিরবিচ্ছিন্ন যোগাযোগ নিশ্চিত করতে, বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডটকম (bikroy.com) চ্যাট ফিচার নিয়ে এসেছে। বাজারে বিভিন্ন ধরণের পণ্য রয়েছে, সেখানে ক্রেতার সঙ্গে বিক্রেতার যথা সময়ে যোগাযোগ স্থাপন করাটা অত্যন্ত জরুরি যা একটি সফল বিক্রয়ের মূল চাবিকাঠি।

নতুন চ্যাট ফিচারের মাধ্যমে, ক্রেতারা নির্দিষ্ট বিক্রেতাদের যেকোনো প্রশ্ন করতে পারবেন অথবা ফোন নম্বরের নিচে চ্যাট চিহ্নিত সিম্বল-এ ক্লিক করে সহজেই পণ্যের মূল্য নিয়ে আলোচনা করতে পারবেন, এছাড়াও যেকোনো অ্যাড-এর বাই নাও বাটনে ক্লিক করেও ক্রেতাদের সঙ্গে সংযুক্ত থাকতে পারবেন।

নতুন চ্যাট ফিচারটি ডেস্কটপ, মোবাইল ও বিক্রয় অ্যাপ-এ পাওয়া যাবে এবং নতুন কোনো চ্যাট মেসেজ এলেই ব্যবহারকারীরা সেটা নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন। ব্যবহারকারী অফলাইনে থাকলে মেসেজ সেভ থাকবে এবং অনলাইনে আসা মাত্রই তিনি সেটা দেখতে পারবেন।

বিক্রয় ডটকমের মার্কেটিং ডিরেক্টর মিশা আলী বলেন, ‘আমাদের মার্কেটপ্লেসের মাধ্যমে গ্রাহকদের মাঝে দৃঢ় সম্পর্ক স্থাপন হয় যা বিশ্বস্ততা ও প্রতিশ্রুতি নিশ্চিত করে, ফলে ক্রেতা-বিক্রেতারা স্বচ্ছ ও নিরাপদ অনলাইন শপিং এর অভিজ্ঞতা পেয়ে থাকেন। নতুন ফিচারটি ক্রেতা ও বিক্রেতাদের মাঝে নিয়ে আসতে পেরে আমরা ভীষণ আনন্দিত, আশা করছি এর মাধ্যমে ক্রেতা ও বিক্রেতারা আরও সাচ্ছন্দ্যে যোগাযোগ করতে পারবেন।’

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.