বিক্রয় ডটকমে ইলেকট্রনিক্স পণ্যে মূল্য ছাড়

মেলায় গিয়ে স্টল ঘুরে ঘুরে তো নিজের পছন্দ মতো অনেক পণ্যই কিনেছেন। সেজন্য অনেক ঝক্কি-ঝামেলাও পোহাতে হয়েছে। কেমন হয়, যদি ঘরে বসেই মেলায় গিয়ে নিজের পছন্দের ব্র্যান্ডের দারুণসব পণ্য কিনতে পারেন? পায়ে হেঁটে স্টল ঘুরে দেখার মতোই হাতের সাহায্যে কম্পিউটার বা স্মার্টফোনের স্ক্রিনে দেখতে পাবেন আপনার প্রিয় পণ্যগুলোর সমারহ। এটি আর এখন একদম অসম্ভব নয়। এটি সম্ভব করে দিয়েছে বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডটকম।

দ্বিতীয়বারের মতো শুরু হয়েছে অনলাইন শপিং ফেস্টিভ্যাল ‘বিক্রয়- অনলাইন মেলা ২’। যাতায়াত খরচ, পণ্য বহন খরচসহ অনেক ঝামেলা থেকেও রেহাই দেবে ব্যতিক্রমধর্মী এই অনলাইন মেলা।

এবারের মেলার মূল আকর্ষণ হলো আইফোন ৭ প্লাস, স্যামসাং এলইডি টিভি ও রিগ্যাল র‌্যাপটর মোটরবাইকের মতো পণ্যে দুর্দান্ত মূল্য ছাড়ের অফার। ৫৫% পর্যন্ত মূল্যছাড় থাকছে অ্যাপল, স্যামসাং ও মিনিস্টারের মতো অনেক ব্র্যান্ডের বিভিন্ন পণ্যসহ অন্যান্য জনপ্রিয় ব্র্যান্ডের মোবাইল ফোন, ইলেক্ট্রনিক অ্যাকসেসরিজ, ল্যাপটপ, ঘড়ি, টেলিভিশন, পোশাক, হেয়ার কেয়ার, ফ্যাশন পণ্য এবং মোটরবাইকে।

নির্ধারিত এসব পণ্য পাওয়া যাচ্ছে বিক্রয় ডটকম-এর অনলাইন শপে (http://bikroy.com/bikroy-deals)। ‘Buy Now’ অপশনে ক্লিক করে কোনো ঝামেলা ছাড়াই পণ্যগুলো অর্ডার ও কাঙ্ক্ষিত ঠিকানায় ডেলিভারি পাওয়া যাবে এবং পণ্য হাতে পাওয়ার পর পণ্যের মূল্য পরিশোধ করার সুবিধা রয়েছে। ঢাকা শহরে ৭২ ঘণ্টার মধ্যে এবং ঢাকার বাইরে তিন থেকে পাঁচ দিনের মধ্যে বিনা মূল্যে পণ্য পৌঁছে দেওয়া হবে। মেলায় ১,০০০ টাকার বেশি পণ্য ক্রয় করলে রয়েছে নিশ্চিত সব উপহার। এছাড়াও মেলার অন্যতম আকর্ষণ হিসেবে ভাগ্যবান তিনজন ক্রেতার জন্য রয়েছে বিমান হলিডেজ-এর সৌজন্যে কক্সবাজারে ফ্রি কাপল প্যাকেজ ট্রিপ।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.