বিক্রয়-এ মোটরবাইকের বিজ্ঞাপন দিয়ে এলজি স্মার্টফোন!

 বাংলাদেশের সর্ববৃহৎ মার্কেটপ্লেস বিক্রয় ডট কম তাদের মোটরবাইক বিক্রয়ের অ্যাডদাতাদের জন্য নিয়ে এসেছে দুই সপ্তাহের একটি দারুণ ক্যাম্পেইন। বিক্রয় তাদের ব্যবহারকারীদের জন্য দিচ্ছে মোটরবাইক বিক্রয়ের অ্যাড পোস্টে একটি দারুণ এলজি স্মার্টফোন জিতে নেয়ার মতো আকর্ষণীয় সুযোগ। ৫ মার্চ, ২০১৮ থেকে ১৮ মার্চ, ২০১৮ পর্যন্ত এই অফারটি চলবে।

২ সপ্তাহের এই ক্যাম্পেইনে যারা বিক্রয় ডট কমে তাদের মোটরসাইকেল বিক্রয়ের জন্য অ্যাড পোস্ট করবেন তাদের জন্য রয়েছে এলজি স্মার্টফোন জিতে নেয়ার সুযোগ। ক্যাম্পেইন চলাকালীন সময়ের প্রতি সপ্তাহে লটারীর মাধ্যমে এসব অ্যাডদাতাদের মধ্য থেকে একজনকে বিজয়ী হিসেবে বেছে নেয়া হবে। বর্তমানে সাইটটিতে ৭,০০০ এরও বেশি মোটরবাইকের অ্যাড রয়েছে এবং প্রতিজন অ্যাডদাতা দিনে গড়ে ৫-১০টি আগ্রহী গ্রাহকদের থেকে ফোন পাচ্ছেন।

অ্যাড সেলস এবং মার্কেটিং এর প্রধান ঈশিতা শারমিন বলেন, “আমরা এলজি এর সাথে ‘আপনার বাইকটি বিক্রি করুন আর এলজি স্মার্টফোন জিতুন’ ক্যাম্পেইনটির মাধ্যমে পার্টনারশিপ করতে পেরে অত্যন্ত আনন্দিত। বিক্রয় সবসময়ই চায় তাদের মুল্যবান গ্রাহক এবং পার্টনারদেরকে আরো সুবিধা দিতে”।

এলজি এর সিইও মোঃ আবদুর রউফ বলেন, “আমরা বাংলাদেশের সর্ববৃহৎ মার্কেটপ্লেস বিক্রয় ডট কমের পার্টনার হতে পেরে খুবই আনন্দিত। সম্প্রতি এলজি বিক্রয় ডিলস-এর মাধ্যমে তাদের মোবাইল ফোন বিক্রয় করা শুরু করেছে। এখন আমরা বিক্রয়ের সকল ব্যবহারকারীর নিকট আমাদের এলজি স্মার্টফোনের অভিজ্ঞতা পৌঁছে দিতে চাই”।

তাই আর দেরী না করে আজই আপনার অ্যাডটি পোষ্ট করুনঃ https://bikroy.com/en/users/login-options

সিনিউজভয়েস//ডেস্ক

Please Share This Post.