বিকাশে বিভিন্ন ঋণ ও ডিপিএস এর কিস্তি পরিশোধ সুবিধা

এখন থেকে আইপিডিসি ফিন্যান্স লিমিটেড থেকে নেয়া ঋণের কিস্তি পরিশোধ করা যাবে বিকাশে। খুব শীঘ্রই মাসিক ডিপিএস সঞ্চয় স্কিমের কিস্তিও বিকাশের মাধ্যমে জমা দেয়ার সেবা চালু হবে।

সম্প্রতি এ লক্ষ্যে দেশের সবচেয়ে বড় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ এর সাথে দেশের শীর্ষস্থানীয় ঋণ বিতরণকারী সংস্থা আইপিডিসি ফিন্যান্স লিমিটেড এর চুক্তি স্বাক্ষরিত হয়।

বিকাশের প্রধান কার্যালয়ে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির চিফ কর্মাশিয়াল অফিসার মিজানুর রশীদ এবং আইপিডিসি’র চিফ ফিনান্সিয়াল অফিসার (ভারপ্রাপ্ত) ফাহমিদা খান চুক্তি বিনিময় করেন। এসময় বিকাশের চিফ এক্সিকিউটিভ অফিসার কামাল কাদীর এবং আইপিডিসি’র ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এই চুক্তির আওতায় আইপিডিসির ‘রিটেল ফিন্যান্সিং’ ঋণ ও বই কেনার ঋণ ‘সুবোধ’ এর কিস্তি বিকাশের মাধ্যমেই পরিশোধ করতে পারবেন গ্রাহক।

দেশের যেকোন স্থান থেকে যেকোন সময় খুব সহজে, নিরাপদে বিকাশ দিয়ে ঋণের কিস্তি পরিশোধের সুযোগ, গ্রাহকের যথাযথ সময়ে কিস্তি পরিশোধ নিশ্চিত করবে। বিকাশের মাধ্যমে ঋণ পরিশোধে ১.৫ শতাংশ ‘কনভিনিয়েন্স ফি’ প্রযোজ্য হবে।

কিস্তি পরিশোধ করতে বিকাশ অ্যাপের ‘পে বিল’ অপশন থেকে ‘আইপিডিসি ফিন্যান্স লিমিটেড’ নির্বাচন করে সহজ কয়েকটি ক্লিকেই কিস্তির টাকা জমা দিতে পারবেন গ্রাহক। গ্রাহকের সুবিধার্থে *২৪৭# এর মাধ্যমেও ঋণ পরিশোধের সুযোগ রয়েছে।

প্রতিষ্ঠান দুটির পক্ষ থেকে আরো জানানো হয়, খুব শীঘ্রই বিকাশের মাধ্যমে মাসিক ডিপিএস সঞ্চয় স্কিমের কিস্তি জমা দেয়ার সেবাও চালু করা হবে।

 

-সিনিউজভয়েস/জিডিটি/১৮মা./২০

 

 

Please Share This Post.