বাণিজ্য মেলায় স্যামসাংয়ের স্মার্ট প্লাজা প্যাভিলিয়ন

স্যামসাং ইলেক্ট্রনিক্স, ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা ২০১৮-তে হাজির হলো প্রিমিয়াম সব পণ্য সহ স্যামসাং স্মার্ট প্লাজা-এর সুবিশাল প্যাভিলিয়ন নিয়ে। মেলায় স্যামসাং স্মার্ট প্লাজা’র প্যাভিলিয়ন থেকে অরিজিনাল স্যামসাং টিভি, এসি, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন ও ফ্ল্যাগশিপ ডিভাইস কিনে গ্রাহকরা জিতে নিতে পারবেন আকর্ষণীয় সব উপহার।

দেশি-বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের ব্যাপক সমারোহে এক্সপোর্ট প্রমোশন ব্যুরো (ইপিবি) আয়োজিত শের-ই বাংলা নগরে শুরু হওয়া ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা ২০১৮-এর প্রিমিয়ার প্যাভিলিয়ন নম্বর ৩৫/এ-তে এই সুবিশাল প্যাভিলিয়নটি নিয়ে এসেছে স্যামসাং অনুমোদিত ডিস্ট্রিবিউটর ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড।

এবারের মেলায় স্যামসাং নিয়ে এসেছে স্যামসাং ফ্ল্যাগশিপ হ্যান্ডসেট গ্যালাক্সি এস৮, গ্যালাক্সি এস৮ প্লাস, গ্যালাক্সি নোট৮ এবং কিউএলইডি টিভি, ইউএইচডি, স্মার্ট ও জয় কানেক্ট টিভি সহ প্রিমিয়াম সব পণ্য। প্রিমিয়াম পণ্যের মধ্যে এসবিএস ও এফএসআর রেফ্রিজারেটর এবং বটম মাউন্ট রেফ্রিজারেটরও রয়েছে। আরও রয়েছে ইকো-বাবল, অ্যাকটিভ ওয়াশ এবং অ্যাড-ওয়াশ টেকনোলজির ওয়াশিং মেশিনের সমাহার।

স্যামসাং স্মার্ট প্লাজায় রয়েছে বিশ্বের সর্বপ্রথম ৮-পোল ডিজিটাল ইনভার্টার এসি এবং সোলো ও গ্রিলড মাইক্রো ওয়েভ ওভেন। রয়েছে কিউএলইডি গেমিং মনিটরে গেমিং এক্সপেরিয়েন্স ও অসাধারণ স্মার্ট টিভি দেখা উপভোগ করার অনন্য সুযোগ।

স্যামসাং স্মার্ট প্লাজা প্যাভিলিয়ন থেকে ৪জি সমর্থিত স্যামসাং স্মার্টফোন পছন্দ করে কেনার সুযোগ পাওয়া যাবে। প্যাভিলিয়ন থেকে স্যামসাং জে সিরিজের স্মার্টফোন এবং ফ্ল্যাগশিপ ডিভাইসগুলো কিনে জিতে নেওয়া যাবে আকর্ষণীয় উইন্টার জ্যাকেট, টি-শার্ট, ব্যাক-প্যাক, গিফট বক্স সহ গিফট ভাউচার অফার।

প্যাভিলিয়ন উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, জেনারেল ম্যানেজার ইয়ং-উ লী ও সিইও চুন সু মুন এবং ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর রুহুল আলম আল মাহবুব।

স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, ‘গত বছরের মতো এবারের মেলায়ও আমরা আমাদের গ্রাহকদের জন্য স্যামসাং এর সর্বশেষ উদ্ভাবনী এবং প্রিমিয়াম সব পণ্য নিয়ে সুবিশাল প্যাভিলিয়ন সাজিয়েছি। আশা করছি, গ্রাহকরা সহজেই স্যামসাং-এর প্রিমিয়াম পণ্য উপভোগ করার অনন্য সুযোগ পাবেন।’

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.