বাণিজ্য মেলায় অপো

বাংলাদেশের দ্রুততম ক্রমবর্ধমান ক্যামেরা ফোন ব্র্যান্ডগুলোর মধ্যে অন্যতম অপো বাংলাদেশ কমিউনিকেশন ইকুইপমেন্ট কোম্পানী লিমিটেড, দারুণ সব আকর্ষণীয় অফার নিয়ে এসেছে ঢাকা ইন্টারন্যাশনাল ট্রেড ফেয়ার-২০১৮ তে । এন্ট্রি গেট এর বাম পাশেই অপোর প্যাভিলিয়ন, পিএমপি-০৪ অবস্থিত।

এই মেলায় অপোর গ্রাহকদের জন্য রয়েছে অনেক আকর্ষণীয় অফার । সুপার সেল অফারটি, অপোর প্যাভিলিয়ন থেকে কিছু নির্দিষ্ট স্মার্টফোন ক্রয়ের উপর দিচ্ছে ১৫ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যক। ডিআইটিএফ এ ক্রয়কৃত অপপো স্মার্টফোনের সাথে প্রতিটি গ্রাহক একটি করে লটারি পাবেন। ১২, ১৯, ২৬ জানুয়ারী অর্থাৎ প্রতি শুক্রবার লটারির ফলাফল ঘোষণা করা হবে এবং একজন ভাগ্যবান বিজয়ী পাবেন অপোর সর্বাধুনিক স্মার্টফোন, একটি এফফাইভ। এছাড়াও,  লিমিটেড এডিশনের রেড এফফাইভও মেলার স্টলটি থেকে গ্রাহকরা ক্রয় করতে পারবেন।

অপোর ব্যবস্থাপনা পরিচালক ড্যামন ইয়াং বলেন, ঢাকা ইন্টারন্যাশনাল ট্রেড ফেয়ার বাংলাদেশের অন্যতম জনপ্রিয় একটি মেলা। এখানে অপোর প্যাভিলিয়ন নিয়ে এসে আমরা অত্যন্ত আনন্দিত। মেলার গ্রাহকদের জন্য আমরা নিয়ে এসেছি নানা ধরনের আকর্ষণীয় অফার। আশা করি এসব অফার মেলার গ্রাহকদের শপিং এর আনন্দে নতুন মাত্রা যোগ করবে।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.