বাণিজ্য মেলায় অপো এফ ৫ জিতল সৌভাগ্যবান দুজন

বাংলাদেশের দ্রুততম ক্রমবর্ধমান ক্যামেরা ফোন ব্র্যান্ডগুলোর মধ্যে অন্যতম অপো বাংলাদেশ কমিউনিকেশন ইকুইপমেন্ট কোম্পানী লিমিটেড, দারুণ সব আকর্ষণীয় অফার নিয়ে এসেছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা-২০১৮ তে।

এই অফারগুলোর মধ্যে সবচেয়ে আকর্ষণীয় লটারিতে অপো এফ৫ বিজয়ী দুইজনের নাম ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি। ঢাকা থেকে আলমগীর এবং সাইফুর রহমান নামের দুইজন মেলার অপো প্যাভিলিয়ন থেকে ফোন কিনে জিতে নেন একটি করে অপো এফ ৫ সম্পূর্ণ ফ্রি।

মেলায় যেকোনো হ্যান্ডসেট কিনে এই এফ৫ জেতার লটারির পাশাপাশি মেলায় থাকছে অপো প্যাভিলিয়নে ১৫ হাজার টাকা পর্যন্ত ছাড়। এছাড়াও,  লিমিটেড এডিশনের রেড এফ৫ও মেলার স্টলটি থেকে গ্রাহকরা ক্রয় করতে পারবেন।

এন্ট্রি গেট এর বাম পাশেই অপোর প্যাভিলিয়ন, পিএমপি-০৪ অবস্থিত। অপো এফ৫- এই ফোনটিতে রয়েছে ৬ ইঞ্চি স্ক্রিন,  ২৫৬ গিগাবাইট পর্যন্ত এক্সপ্যান্ডেবল মেমোরি, ১৬ মেগাপিক্সেল (রিয়ার) এবং ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, অ্যান্ড্রয়েড ৭.১ সংস্করণ এবং ৩২০০ এমএএইচ নন-রিমুভেবল ব্যাটারি। ফোনটির সুপার-শার্প সেলফি ক্যামেরা, গুড জেনারেল পারফরম্যান্স, স্লিম স্ক্রিন ফোনটিকে আরো আকর্ষণীয় করে তুলেছে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.