স্বল্প মূল্যের ওয়াই-থ্রি ২০১৭ স্মার্টফোন আনল হুয়াওয়ে

দেশের বাজারে ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন ‘ওয়াই-থ্রি ২০১৭’ উন্মোচন করল বিশ্বখ্যাত স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে। বড় মাপের ডিসপ্লে, উজ্জ্বল ফ্ল্যাশ এবং আকর্ষণীয় ডিজাইনের হুয়াওয়ে ওয়াই-থ্রি ২০১৭ ডিভাইসটি মাল্টিটাস্কিং-এর ক্ষেত্রে উদ্যমী ব্যবহারকারীদের জন্য বাজেটের মধ্যে উপযোগী একটি স্মার্টফোন।

তরুণ শিক্ষার্থী ও নতুন চাকরিপ্রাপ্তদের বিবেচনায় রেখে হুয়াওয়ে ওয়াইথ্রি ২০১৭ ডিভাইসটি বাজারে আনা হয়েছে। বাজেটের মধ্যে আকর্ষণীয় ডিজাইনের পাশাপাশি গ্রাহকদের চাহিদা পূরণের ক্ষেত্রে সক্ষম উক্ত হ্যান্ডসেটটি।

নতুন হ্যান্ডসেটটিতে আছে সুবিশাল পাঁচ ইঞ্চির ডিসপ্লে যার মাধ্যমে বিভিন্ন তথ্য দেখা, গেম খেলা ও ভিডিও দেখা যাবে অত্যন্ত স্বচ্ছভাবে। ডিসপ্লেটির বিশেষ দিক হচ্ছে, সূর্যের আলোতে সর্বোচ্চ পর্যায়ে উজ্জ্বল স্ক্রিন দেখার অভিজ্ঞতা। এছাড়া ফোনটিতে আছে ৮ মেগাপিক্সেলের ব্যাক ও ২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। কালার টোন ঠিক রেখে স্বচ্ছ ছবি তোলার ক্ষেত্রে ওয়াই-থ্রি ২০১৭ অসাধারণ একটি ফোন।

ফোনটিতে আছে ১ জিবি র‌্যাম, ৮ জিবি রম এবং কোয়াড কোর প্রসেসর, যা দ্রুত গতিতে মাল্টিটাস্কিং করতে সক্ষম।

হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লি.-এর ডিভাইস সেলস ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘দেশের তরুণ প্রজন্মের বাজেটের মধ্যে কার্যকরী স্মার্টফোন ব্যবহারের চাহিদাকে মাথায় রেখেই আসন্ন পবিত্র ঈদের খুশিকে দ্বিগুণ করতে হুয়াওয়ে ওয়াই-থ্রি ২০১৭ সংস্করণ উন্মোচন করা হয়েছে। উৎসবমুখর উপলক্ষে গ্রাহকদের মুখে হাসি ফোটাতে আমাদের এ প্রচেষ্টা সফল হবে বলে আমি বিশ্বাস করি।’

রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মল ও যমুনা ফিউচার পার্কের হুয়াওয়ে এক্সপেরিয়েন্স স্টোরসহ দেশের ৬৪টি জেলার হুয়াওয়ের ব্র্যান্ড শপগুলো থেকে কালো কিংবা সোনালি রঙে-এ ৮,৭৯০ টাকায় ক্রয় করা যাবে হুয়াওয়ে ওয়াই-থ্রি ২০১৭।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.