বাজারে এমএসআই’র নতুন মাদারবোর্ড

বাংলাদেশের বাজারে বিশ্বখ্যাত এমএসআই ব্রান্ডের নতুন সিরিজ এর মাদারবোর্ড জেড৩৭০ এর আনুষ্ঠানিক বাজারজাত শুরু করলো ইউসিসি। ইউসিসি এর সিইও সারোয়ার মাহমুদ খান, এমএসআই এর এশিয়া প্যাসিফিক সেলস্ ম্যানেজার মিঃ গ্যারি চু, এশিয়া প্যাসিফিক সেলস্ স্পেশালিষ্ট মোঃ হুমায়ুন কবীর, ইউসিসি এর সিনিয়র প্রোডাক্ট ম্যানেজারজয়নুস সালেকীন ফাহাদ, সিনিয়র এজিএম শাহীন মোল্লার এবং প্রাডাক্ট ম্যানেজার, আসিফ আন্দালিব হক এর উপস্থিতিতে এই নতুন সিরিজের মাদারবোর্ড এর মোড়ক উম্মোচন করা হয়।

এমএসআই জেড৩৭০ সিরিজের তিনটি মডেল  বাজারে পাওয়া যাবে, মডেল গুলো হলোঃ এমএসআই গোল্ডলাইক গেমিং, জেড৩৭০ প্রো কার্বন এবং জেড৩৭০ গেমিং৫ ।

উল্লেখ্য ইন্টেলের অষ্টম জেনারেশন সাপোর্টেড এই মাদারবোর্ড গুলোতে রয়েছে উন্নত প্রযুক্তির সমন্বয়। ১১৫১  সকেটের ডিডিআর৪ ৪১৩৩ বাস পর্যন্ত সার্পোটেড এই মাদারবোর্ড গুলোতে রয়েছে কিলার এক্স-টেন্ড, মিস্টেক লাইট, হাই- রেস অডিও, ট্রিপল কিলার, ভিআর রেডি, ক্লিক বায়োস-৫, মিলিটারি ক্লাস-৫ এর মত আকর্ষনীয় সব ফিচার।

পণ্যগুলো বর্তমানে ইউসিসি ও ইউসিসি’র নির্ধারিত সকল ডিলার সপ এ পাওয়া যাবে। পণ্যগুলো সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন http://www.ucc-bd.com

সিনিউজভয়েস/ডেস্ক/

Please Share This Post.