বাজারে আসতে পারে অপো’র এবছরের সেরা আকর্ষণ

সকল অপো ভক্ত ও ব্যবহারকারীদের জন্যে রয়েছে একটি চমৎকার সুসংবাদ। বেশকিছুদিন ধরে ধারণা করা হচ্ছে অপো তার জনপ্রিয় হিরো সিরিজের আরেকটি ফোন অপো এফ১৯ প্রো” বাংলাদেশের বাজারে আনতে যাচ্ছে। নিঃসন্দেহে আগের ফোনগুলোর মতো এই ফোনটিও জনপ্রিয়তার শীর্ষে উঠবে। আশা করা হচ্ছে যে, আগের এফ সিরিজের ফোনগুলোর থেকেও এটি আরও আপডেটেড প্রযুক্তি ও মান সম্পন্ন হবে যা আধুনিক যুগের তরুণ প্রজন্মের সকল চাহিদা মিটিয়ে তাদের কাছ থেকে সন্তোষজনক প্রতিক্রিয়া দান করবে।

 

 

আমরা এটি বলতে পারি যে, অপো “এফ১৯ প্রো” অপো এফ১৭ সিরিজের জনপ্রিয়তাকে হার মানাবে। এফ১৭ মডেলের ডিজাইনকে ছাপিয়ে, নতুন ফোনে একটি স্লিম ও অত্যাধুনিক আউটলুক পাওয়ার প্রত্যাশা রয়েছে। তবে, আনুষ্ঠানিক ঘোষণার আগে, অনেক স্নিক পিক ইতিমধ্যে ডিজিটাল প্ল্যাটফর্মগুলিতে পাওয়া যাচ্ছে।

ডিভাইস সংক্রান্ত খুব কম তথ্য এখন পর্যন্ত আমাদের হাতে এসেছে। কিছু গুঞ্জন এমন শোনা যাচ্ছে যে, গ্রাহকদের ভিন্ন স্বাদের অভিজ্ঞতা দান করতে এফ১৯ প্রো ফোনে গ্লাস ব্যাকগ্রাউন্ড এবং ভিন্ন ধাঁচের ডিজাইন ও প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। সর্বোচ্চ প্রযুক্তি সম্পন্ন ও গুণগত মানসম্পন্ন এই ফোনটি এই বছরের সেরা ফোনের খ্যাতি অর্জন করতে পারে। এই ফোনে গ্রাহকরা অপোর সবচেয়ে উন্নত ভুক ফ্ল্যাশ চার্জিং সুবিধাও পাবে বলে আশা করা হচ্ছে।

“এফ১৯ প্রো” বাংলাদেশের বাজারে মার্চের প্রথম দিকে আসবে বলে আশা করা হচ্ছে। গুজব উঠেছে যে বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় দুজন ফ্যাশন আইকন ফোনটিকে দেশবাসীর কাছে পরিচিত করাবেন। শীঘ্রই অপো তাদের “ব্র্যান্ড-অ্যাম্বাসেডর” এর চেহারা প্রকাশ করবে কারণ তাদের ইতিমধ্যে সামাজিক মাধ্যমে এটির একটি ঝলক দেখা গেছে। তাদের ম্যাগনিফাইং আউটলুক এবং ড্যাশিং স্টাইলের সাহায্যে তারা “এফ১৯ প্রো” তরুণ প্রজন্মের জীবনকে কিভাবে উদ্দীপিত করতে চলেছে তা অনন্য উপায়ে তুলে করবে। আশা করছি মার্চ মাসের প্রথম দিকে ভক্তরা বিস্তারিত জানতে পারবেন।

আশা করা যায় অপো “এফ১৯ প্রো” বাজারে বেশ সাশ্রয়ী মুল্যে নিয়ে আসবে যাতে করে দেশের তরুণ প্রজন্ম সৃজনশীলতাকে চিন্তামুক্তভাবে উন্মুক্ত করতে পারে। মূল্য নির্ধারনের ক্ষেত্রে, অপো সর্বদাই বাজারের শীর্ষস্থানীয় ছিল। গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে, অপো সবসময় তাদের ফোনের মুল্য সাশ্রয়ী রাখার চেষ্টা করে। এবারও ঠিক এমনটাই হবে বলে আশা করা যায়।

গোপন সুত্রে জানা গেছে, অপো “এফ১৯ প্রো” ফোনটি বাংলাদেশ ও ভারতের বাজারে একসাথে মুক্তি পাবে।

Please Share This Post.