বাজারে আসছে ম্যাংগো মোবাইল

ক্রমবর্ধমান মোবাইল ফোনের বাজারে গ্রাহকদের চাহিদার আলোকে ম্যাংগো ডিজিটাল লিমিটেড বাজারে নিয়ে আসছে নতুন মোবাইল ‘ম্যাংগো’।

বর্তমান বাজারে গ্রাহকরা সাশ্রয়ী মূল্যে ভালোমান ও ফিচারসম্পন্ন মোবাইল প্রত্যাশা করেন। ম্যাংগোর মূল লক্ষ্য গুণগত মানের সঙ্গে কোনো আপোষ না করে সাশ্রয়ী মূল্যে দেশের মানুষের কাছে দারুণ সব মোবাইল ডিভাইস পৌঁছে দেওয়া। মোবাইল ফোনগুলোর দাম থাকবে সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার নাগালে।

গ্রাহকদের জন্য ম্যাংগো মোবাইল নিয়ে আসছে সবচেয়ে আধুনিক প্রযুক্তির এবং উদ্ভাবনী ডিজাইনের মোবাইল ডিভাইস। শুধু তাই নয়, গ্রাহকদের কাছে সহজ বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করতে ম্যাংগো মোবাইল দেশব্যাপী ২৫টিরও বেশি কাস্টমার কেয়ার ও ৮০টি কালেকশন পয়েন্টের মাধ্যমে গ্রাহকদের সর্বোচ্চমানের সেবা প্রদান করবে।

ম্যাংগো ডিজিটাল লিমিটেডের সিইও মো. ওহাব খান বলেন, ‘দেশের গ্রাহকদের আন্তর্জাতিক মানের হ্যান্ডসেটের অভিজ্ঞতা দিতেই ম্যাংগো মোবাইলের আগমন। দেশের চাহিদা মিটিয়ে পার্শ্ববর্তী সার্ক দেশগুলোতেও আমরা মোবাইল রপ্তানি করবো। আমাদের ডিভাইসগুলোর ডিজাইন, ম্যানুফাকচারিং, ডিস্ট্রিবিউশন এবং সেলস্ ইত্যাদি নিয়ন্ত্রণের মাধ্যমে গ্রাহকদের কাছে আরো উন্নতমানের সাশ্রয়ী ডিভাইস দ্রুত পৌঁছে দেওয়া হবে। ম্যাংগো মোবাইল তার গ্রাহক, কর্মী, সমাজ এবং পরিবেশের উন্নয়নে প্রতিশ্রুতিবদ্ধ।’

বাংলাদেশের মোবাইল বাজার খুবই সম্ভাবনাময় এবং এই বাজার খুবই দ্রুত বর্ধনশীল। দেশের জনগণের বিশাল একটি অংশের হাতে এখনো মোবাইল ফোন পৌঁছেনি। ম্যাংগো মোবাইল এই বিশাল জনগোষ্ঠীর ক্রয়ক্ষমতা এবং তাদের চাহিদার কথা মাথায় রেখে ডিভাইসগুলো ডিজাইন করেছে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.