বাজারে আসছে ‘মটোরোলাওয়ান’

বাংলাদেশের বাজারে বহুল প্রতিক্ষার পর আসছে মটোরোলার নতুন স্মার্টফোন ‘মটোরোলাওয়ান’। আগামী ৫ জানুয়ারি থেকে শুধুমাত্র গেজেট অ্যান্ড গিয়ার এবং পিকাবো.কম-এ এই নতুন স্মার্টফোন পাওয়া যাবে। ফোনটির দাম নির্ধারণ করা হয়েছ ২৩,৯৯০ টাকা। অ্যানড্রয়েড ওয়ান-এর লেটেস্ট প্ল্যাটফর্ম এই ফোনটি।

পণ্যের মানের বিচারে ফোনটির যে দাম নির্ধারণ করা হয়েছে তাতে খুব শিগগিরই মটোরোলা হবে গ্রাহকদের সেরা পছন্দ। ফোনটিতে কোয়ালকম স্নাপড্রাগন ৬২৫ চিপসেট ও অক্টাকোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। ৫.৯ ইঞ্জির এইচডি প্লাস ম্যাক্স ভিশন নচ ডিসপ্লে। গঠনের দিক দিয়ে হ্যান্ডসেটটিকে বেস্ট হ্যান্ডি অথবা বেস্ট গ্রিপেল মোবাইল হিসেবে ব্যাখ্যা দেওয়া যায়। হ্যান্ডসেটটির সামনে ও পেছনে গরিলা গ্লাস ব্যবহার করার কারণে সহজেই প্রিমিয়াম দেখায়। ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রম। তবে ২৫৬ জিবি পর্যন্ত মেমরি বাড়ানো যাবে। ফোনটিতে নন রিমুভেবল ৩০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যেটাতে ২০ মিনিট চার্জে ৬ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ আর সারাদিন ব্যবহারের জন্য একবার সম্পূর্ণ চার্জ দিলেই যথেষ্ট।

ক্যামেরা: ফোনটিতে ১৩+২ মেগাপিক্সেলের ডুয়েল রেয়ার ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেলের ডেফথ সেন্সিং সেলফি ক্যামেরা ব্যবহার করা হয়েছে। এছাড়াও ক্যামেরায় সিনেমাগ্রাফ, স্পট কালার ইফেক্ট, ব্লার ব্যাকগ্রাউন্ড এর সাথে আপনার প্রতিটি মুহূর্ত হবে চমৎকার।

ফোনটি অ্যানড্রয়েড ওয়ান হওয়ায় অ্যানড্রয়েডের পরবর্তী দুটি আপডেট নিশ্চিত পাওয়া যাবে।

সিনিউজভয়েস/

Please Share This Post.