বাজারে আসছে অপো এফ৩ ‘এফসি বার্সেলোনা’ লিমিটেড এডিশন

বিশ্বের জনপ্রিয় ফুটবল ক্লাব এফসি বার্সেলোনা বা বার্সাকে আরও উপভোগ্য করতে ক্যামেরা ফোন ব্র্যান্ড অপো, বাংলাদেশের বাজারে নিয়ে আসছে অপো এফ৩ ‘এফসি বার্সেলোনা লিমিটেড এডিশন’। বার্সেলোনা এমন একটি ক্লাব যার রয়েছে অসাধারণ সব কৃতিত্ব এবং এটি সবচেয়ে প্রীতিভাজন একটি ক্লাব। এই স্মার্টফোনে রয়েছে অত্যাধুনিক সব প্রযুক্তি, উদ্ভাবনী ফিচার, প্রাণবন্ত ও স্পোর্টি লুক এবং ডিজাইন। এই লিমিটেড এডিশন স্মার্টফোনটি খুব শিঘ্রই বাংলাদেশের বাজারে পাওয়া যাবে।

অপো এফ৩ লিমিটেড এডিশনটিতে বিখ্যাত স্প্যানিশ ক্লাব বার্সেলোনা স্টাইলের ছোঁয়া রয়েছে। এটি এফসি বার্সেলোনার ব্র্যান্ড কালার লাল ও সোনালী রংয়ে সাজানো হয়েছে। ডিজাইনের দিক থেকে এই ডিভাইসটির আয়তন ও আকৃতিতে কোনো পরিবর্তন হয়নি, তবে বর্তমানে বাজারে থাকা গোল্ড, রোজ গোল্ড এবং ব্ল্যাক রংয়ের অপো এফ৩ থেকে এতে লাল রংয়ের ব্যবহার থাকায় তা বডিতে প্রভাব ফেলেছে।

গ্লোড-প্লেটেড ব্যান্ডকে সমন্বয় করে বার্সার লাল রংকে প্রধান রং হিসেবে বেছে নিয়ে এবং এর সাথে ডিভাইসটির পিছনে সোনালী ছাপে এফসি বার্সেলোনার লোগো বসানো হয়েছে। লোগোর নিচে ‘এফসি বার্সেলোনা অফিসিয়াল পার্টনার’ লেখা আছে। লাল ও সোনালী রংয়ের সমন্বয়ে ক্ল্যাসিক ফ্যাশন ট্রেন্ড তৈরি হয়েছে।

প্রাণবন্ত, উজ্জ্বল এবং সম্পূর্ণ মেটাল লাল বডি এবং সোনালী রংয়ের সমন্বয়ে প্রস্তুতকৃত এই ডিভাইসটি এফসি বার্সেলোনা ভক্ত এবং তরুণ ফ্যাশন সচেতনদের নতুনভাবে স্পৃহা জাগাবে। বার্সার লাল রং-এর ওপর ভিত্তি করে তরুণদের উদ্দীপ্ত করতে অপো সঠিক ও উজ্জ্বল রং বাছাইয়ে গুরুত্ব দিয়েছে। ফলে, এই লিমিটেড এডিশনে লাল রংকে আরও সতেজ, প্রাণবন্ত ও উজ্জীবিত মনে হয়। এছাড়া, নিখুঁত অনুপাতের জন্য একটি সুনির্দিষ্ট সোনালী পেইন্টিং প্রযুক্তির সাথে এতে দুটি থ্রেড-পাতলা ধাতব ব্যান্ড ব্যবহার করা হয়েছে।

সোনারী ব্যান্ডগুলির সাথে সংযুক্ত গোল্ডেন এফসি বার্সেলোনার লোগোটি ডিভাইসটির নিচের দিকে রয়েছে এবং এর আকর্ষণীয় দিকটি হলো যে, লোগো দেখে মনে হয় যেন এটি ১৮ ক্যারেট সোনার তৈরি। লাল রঙটি স্পষ্টতই ব্লগ্রানার স্পৃহার প্রতিফলন হিসাবে বর্ণিত হয়েছে, যা বার্সার গৌরব। লাল এবং সোনালী রংয়ের সমন্বয় এফসি বার্সেলোনা ভক্ত এবং তরুণ ফ্যাশন সচেতনদের একটি যথার্থ লিমিটেড এডিশন নিশ্চিত করছে। এটি শুধু আসল এফ৩ থেকে আলাদা কোনো প্যাকেজিং নয়, বরং এটির ওয়ালপেপার থেকে শুরু করে সবকিছুই এক্সক্লুসিভলি বার্সিশ।

অপো কমিউনিকেশন ইকুইপমেন্ট বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, “আমরা এই লিমিটেড এডিশন বাংলাদেশের বাজারে নিয়ে আসতে পেরে গর্বিত। আমরা বিশ্বাস করি, এটি আমাদের সম্মানিত গ্রাহকদের আনন্দকে আরও বাড়িয়ে দেবে।’

Please Share This Post.