বাজারে অ্যাভরিার নতুন অ্যান্টভিাইরাস

বাংলাদশেরে বাজারে এসছেে অ্যাভরিা ইন্টারনটে সকিউিরটিি ২০১৪। এই ইন্টারনটে সকিউিরটিতিে বশে কছিু নতুন ফচিার সংযোজতি হয়ছে।ে ফচিারগুলো হচ্ছ-ে অ্যাডভান্সড রয়িলে টাইম প্রটকেশন, অ্যান্টি এড, অ্যান্টি স্পাইওয়্যার, শয়োরড ফোল্ডার স্ক্যানংি, ব্রাউজার ট্র্যাকংি ব্লকার, ওয়বেসাইট সফেটি অ্যাডভাইজার, অ্যাডভান্সড ওয়বে প্রটকেশন, মইেল প্রটকেশন।

সফটওয়্যারটতিে গইেমারদরে জন্য বশিষে গইেম মুড সংযোজন করা হয়ছে,ে যার ফলে মুভি দখো ও গমে খলোর সময় অপ্রয়োজনীয় নোটফিকিশেনগুলো সাসপন্ডে থাক।ে অ্যাভরিার নতুন এই সংস্করণটি উইন্ডোজ ৮ (৩২ বটি অথবা ৬৪ বটি), উইন্ডোজ ৭ (৩২ বটি অথবা ৬৪ বটি), উইন্ডোজ এক্সপি র্সাভসি প্যাক থ্রি (৩২ বটি) এবং উইন্ডোজ এক্সপি র্সাভসি প্যাক টু (৬৪ বটি) এ কাজ করব।ে
এছাড়া, কম্পউিটারে র্সবনম্নি ১.০০ গগিার্হাজ গতরি প্রসসের এবং ১ গগিাবাইট র‍্যাম থাকতে হব।ে অ্যান্টভিাইরাসটি ইনস্টল করার সময় ১৫০ মগোবাইট র্হাডডস্কি স্পসে খালি থাকতে হব।ে অ্যাভরিার জানয়িছে,ে ২০১৩ সালে বশ্বিখ্যাত অ্যান্টভিাইরাস গবষেনা প্রতষ্ঠিান এভ-িকমপ্যারটেভিসরে গবষেনায় অ্যাভরিা বশ্বিরে সরো অ্যান্টভিাইরাস হসিবেে মনোনীত হয়ছে।ে ২০১৪ সালওে এই ধারাবাহকিতা বজায় থাকবে বলে মনে করছনে সংশ্লষ্ঠিরা।

এদকি,ে ২০১৪ সংস্করণটি আগামী ১ জানুয়ারি থকেে বাংলাদশেরে ক্রতোদরে নাগালে চলে যাবে বলে জানয়িছেনে অ্যাভরিার বাংলাদশে পরবিশেক র্স্মাট টকেনোলজসি।

Please Share This Post.